শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষ ভালো থাকবে.. এমপি বাবু

খুলনা ৬ পাইকগাছা কয়রা’র সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু বলেছেন, মানুষের মৌলিক চাহিদা পূরণে নিরলসভাবে কাজ করছে শেখ হাসিনা সরকার। তিনি বলেন, আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে এবং শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী থাকবে ততদিন এ দেশের মানুষ ভালো থাকবে।

কোন মানুষ না খেয়ে থাকবে না, বিনা চিকিৎসায় মারা যাবে না, উন্নত জীবন যাপন করবে। দেশের প্রতিটি মানুষের উন্নত জীবন যাপন নিশ্চিত করতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ী করার জন্য তিনি দেশবাসীর প্রতি আব্হান জানান। এমপি বাবু শনিবার সকালে নির্বাচনী এলাকার পাইকগাছা উপজেলা পরিষদ মিলনায়তনে দুস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত মানবিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

আরো পড়ুন :
>শিবগঞ্জে পল্লী প্রাণি চিকিৎসক এ্যাসোসিয়েশনের আলোচনা সভা অনুষ্ঠিত
>বিরামপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম এর সভাপতিত্বে ও উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু’র সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্তিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আবুল কালাম আজাদ, কাজল কান্তি বিশ্বাস, শাহজাদা মো. আবু ইলিয়াস, জিএম আব্দুস সালাম কেরু, প্যানেল মেয়র শেখ মাহাবুবর রহমান রনজু, আওয়ামী লীগনেতা সমীরণ সাধু, আনন্দ মোহন বিশ্বাস, এসএম রেজাউল হক, সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম, মসিউর রহমান, এসএম শাহবুদ্দীন শাহীন, শংকর দেবনাথ, বিভুতি ভুষণ সানা, নির্মল ঢালী, মঙ্গল মন্ডল, নির্মল অধিকারী, আব্দুল আজিজ, যুবলীগনেতা সায়েদ আলী কালাই, এমএম আজিজুল হাকিম, মানবেন্দ্র মন্ডল, আব্দুল হালিম, নাজমা কামাল, টিএম হাসানুজ্জামান, ফরহাদুজ্জামান তুষার, দীপংকর মন্ডল, ছাত্রলীগনেতা সাবির হোসেন, রায়হান পারভেজ রনি, শাহীন শাহ বাদশা, অহিদুজ্জামান ও মাজহারুল ইসলাম মিথুন। অনুষ্ঠানে ২৮জন দুস্থ ও অসহায় ব্যক্তিকে ১৩ লাখ ৩০ হাজার টাকার মানবিক সহায়তার চেক প্রদান করা হয়।

ফেব্রুয়ারি ০৪.২০২৩ at ১৯:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ/ইহ/এমএইচ