চিত্র শিল্পী এসএম সুলতানের বাড়ি পরিদর্শন করলেন, শিক্ষা অধিদপ্তরের মহা-পরিচালক

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহা-পরিচালক নেহাল আহমদ এর আগমনে নড়াইল শিক্ষা পরিবার আনন্দিত ও উচ্ছ¡াসিত। মহা-পরিচালক নেহাল আহমদ শুক্রবার (৩ ফেব্রয়ারি) বিকালে নড়াইল এসে বিশ্ববরেণ্য চিত্র শিল্পী এসএম সলতানের স্মৃতি বিজড়িত সুলতান কমপ্লেক্স পরিদর্শন করেন।

এ সময় তার সাথে তার সহধর্মিনী, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এবং মাউশি, খুলনা অঞ্চলের একাধিক পদস্থ কর্মকর্তা উপস্থিত ছিলেন। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহা-পরিচালক নেহাল আহমদ সহ আগত অতিথিদের নড়াইলের শিক্ষা পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান, এসএম সলতান শিশু চারু ও কারুকলা ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ হানিফ, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. রবিউল ইসলাম, নড়াইল সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর সাহানারা বেগম।

আরো পড়ুন:
>খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে- এমপি প্রিন্স
>কাজিপুরে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক গ্ৰাহকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন

লোহাগড়া আদর্শ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুর রহিম, এসএম সুলতান স্মৃতি সংগ্রহশালার কিউরেটর তন্দ্রা মুখার্জী, উপজেলা শিক্ষা অফিসার এসএম সুলতান মাহমুদ, নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন হিরোক, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হায়াতুজ্জামান সহ বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষক ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

ফেব্রয়ারি ০৪.২০২৩ at ১৬:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএইচ