বটিয়াঘাটা প্রেসক্লাব চত্বরে সাবেক সচিব ড. প্রশান্ত রায় প্রধানমন্ত্রীর পক্ষে শীতবস্ত্র বিতরণ

মঙ্গলবার দুপুর দুইটায় বটিয়াঘাটা প্রেসক্লাব চত্বরে শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে শীতবস্ত্র বিতরণ। খুলনা -১ আসনের দাকোপ বটিয়াঘাটার সংসদ নির্বাচনে আ.লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী সম্ভব্য প্রার্থী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার “একটি বাড়ি ‘ একটি খামার” প্রকল্পের প্রকল্প পরিচালক ও বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ড.প্রশান্ত কুমার রায়ের ব্যাক্তিগত অর্থায়নে প্রতি বছরের ন্যায় এবছরও মঙ্গলবার দুপুর দুইটা টায় শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষে শীতবস্ত্র(কম্বল) বিতরণ করেন।

সরকারের দায়িত্ব থেকে অবসরের পর থেকে খুলনা -১ আসনের পিছিয়ে পড়া ভাগ্যহত সাধারণ মানুষের পাশে থেকে একের পর এক নানা জনকল্যাণ মূলক কাজ করে এলাকায় ব্যাপক আলোচনায় এসেছেন। বর্তমানে সাধারণ হতদরিদ্র মানুষের মাঝে একটাই নাম শোনা যাচ্ছে তিনি হলেন ড.প্রশান্ত রায়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বটিয়াঘাটা প্রেসক্লাবে নির্বাচিত সভাপতি কবির আহম্মেদ খান, সাধারন সম্পাদক মো. মনিরুজ্জামান মনির, সহ-সভাপতি আহসান কবির, হিরামন মন্ডল সাগর, কার্যনির্বাহী সদস্য তুরান হোসেন রানা, আরিফুজ্জামান দুলু, সাংবাদিক আসাদুজ্জামান উজ্জ্বল, আব্দুর রব, অজিত রায়।

আরো পড়ুন:
>ভাঙ্গুড়ায় হিরোইনসহ মাদক ব্যবসায়ী আটক
>ধানসিঁড়ি নদীর তীরে সরিষা ফুলের হলুদ রঙে রঞ্জিত

এব্যাপারে সাবেক সচিব ড.প্রশান্ত রায়কে জিজ্ঞাসা করলে এ প্রতিবেদনে বলেন, আমি যখন সরকারের অধীনে প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দেয়া দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করতে পেরেছি । আশা করছি আগামীতে সংসদ নির্বাচনে আ’লীগ থেকে খুলনা -১ আসনে মনোনয়ন দিয়ে আমাকে দায়িত্ব দেয় সেই দায়িত্বও নিষ্ঠা ও সততার সাথে জনকল্যাণে কাজ করতে পারবো।

জানুয়ারি ১৭.২০২৩ at ২১:১৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর