প্রশিক্ষণার্থী শিক্ষকদের ফুলের শুভেচছা জানান চেয়ারম্যান বাবুল চৌধুরী

জাতীয় শিক্ষাক্রম বিস্তরন ২০২২ উপলক্ষে ৫ দিন ব্যাপি উপজেলা পর্যায়ে প্রশিক্ষণের সমাপ্তি দিনে সকল প্রশিক্ষণার্থী শিক্ষকদেরকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান,সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আগামী দিনে সুনামগঞ্জ এক নির্বাচনী এলাকার নৌকার মনোনয়ন প্রত্যতাশী করুনা সিন্ধু চৌধুরী বাবুল।

রবিবার দুপুরে তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে ৫ দিন ব্যাপি প্রশিক্ষণের সমাপ্তিকালে ৮ ভেনুতে চার শতাধিক প্রশিক্ষণার্থীদে ফুল দিয়ে শুভেচ্ছা বিদায় সংবর্ধনা দেওয়া হয়। জেলার বিভিন্ন উপজেলার থেকে আগত প্রশিক্ষণার্থীদের বিধায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান, তাহিরপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র ণারায়ন বৈশাখ, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াহিয়া তালুকদার, তাহিরপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাহিদ হাসান, তাহিরপুর উপজেলা প্রেসক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভুঁইয়া, দপ্তর সম্পাদক রোকন উদ্দিন, সাংবাদিক আবুল কাশেম সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

আরো পড়ুন:
>যবিপ্রবিতে সমাবর্তন ও সনদ উত্তোলন ফি কমাতে শিক্ষার্থীদের গণস্বাক্ষর কর্মসূচি
>মহেশপুরে বিদ্যুৎ স্পৃষ্টে কৃষকের মৃত্যু

বিদায়ী প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে নান্দনিক উপজেলার চেয়ারম্যান বাবু করুনা সিন্ধু চৌধুরী বাবুল বলেন রিক্ত আমি শুন্য আমি দেবার কিছুই নেই, দিলাম শুধু তাহিরপুর বাসীর ফুলেল শুভেচছা ভালবাশা গ্রহন করুন তাই, তিনি আরও বলেন আপনারা বিভিন্ন উপজেলা থেকে এসে আমার উপজেলায় ৫ দিন ব্যাপি প্রশিক্ষণ গ্রহন করেছেন সমাপ্তি দিনে আমি আপনাদের ভালোবাসায় সত্যি চিরকৃতজ্ঞ। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের সেবায় সবসময় সচেষ্ট থাকতে পারি।

জানুয়ারি ১৬.২০২৩ at ১০:২১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর