ফুলবাড়ীতে বিয়ের প্রলোভনে দেখিয়ে নারীকে ধর্ষণ ,থানায় মামলা 

বিয়ার প্রলোভন দেখি ধর্ষণ করার ঘটনায় প্রতারক যুবকের বিরুদ্ধে ফুলবাড়ী থানার মামলা দায়ের করেছে এক স্বামীর পরিত্যক্ত নারী। এ ঘটনাটি ঘটেছে উপজেলার বড়ভিটা ইউনিয়নের চকিদারটারী গ্রামে। বৃহস্পতিবার পুলিশ ওই নারীকে উদ্ধার করে জবানবন্দী ও মেডিকেল রিপোর্ট করার জন্য কুড়িগ্রাম আদালতে পাঠিয়েছে।

অভিযোগে জানা গেছে উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী ফারুক বাজার সংলগ্ন ওই এলাকার মৃত রজব আলীর ছেলে ও দুই সন্তানের জনক শফিকুল ইসলাম ফুলবাড়ী উপজেলার আমতলা বাজারের একটি পলিথিন কারখানায় ম্যানেজার পদে কর্মরত ছিল।

সেখানে চাকরি করার সুবিধার্থে পাশ্ববর্তী বড়ভিটা ইউনিয়নের চকিদারটারী গ্রামের বাবলু মিয়ার স্বামী পরিত্যক্ত মেয়ে বিলকিছ আখতার এর সাথে বিয়ার প্রলোভনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সে সুবাধে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে দীর্ঘ দিন ধরে দৈহিক মিলামেশা করেন শফিকুল ইসলাম।

আরো পড়ুন:
>ভাঙ্গুড়ায় পৌরসভা কর্তৃক শীতবস্ত্র বিতরণ
>বৃহস্পতিবার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে যশোরে, ৯ ডিগ্রি
>সিসি ক্যামেরাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে রাণীশংকৈল পৌরকার্যালয়ে চুরি: আতংকে পৌরবাসী

এর মধ্যে গত মঙ্গবার উপজেলার শাহেব বাজার এলাকার শফিকুল ইসলামের সম্পর্কের ফুফাতো ভাইয়ের বাড়ীতে ওই নারীকে নিয়ে যায় সে। সেখানে রাত কাটার সময় এলাকাবাসীর সন্দেহ হলে উভয়কে আটক করা হয়। কৌশলে শফিকুল ইসলাম পালিয়ে গেলে ওই বাড়ীতে থাকা অবস্থায় ধর্ষণ শিকার নারী বিয়ের দাবীতে আর্তচিৎকার করেন।

এ নিয়ে দুইদিন দিন ধরে স্থানীয় ভাবে মীমাংশা করার জন্য এক শ্রেনীর লোকজন উঠে পড়ে লাগেন। শেষ পযন্র্Í কোন সুরহা না হওয়ায় বৃহস্পতিবার ওই নারী বাদী হয়ে ফুলবাড়ী থানায় মামলা করেন। ধর্ষিতার খালাতো বোন আরিফা আখতার জানান প্রেমের অভিনয় করে আমার বোনের ইজ্জত নষ্ট করেছে । তার উপযুক্ত বিচার চাই।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান জানান ধর্ষিতা বাদী হয়ে নারী শিশু নিযার্তন দমন আইনে মামলা দায়ের করেছেন। ধর্ষিতার জবানবন্দী ও মেডিকেল করার জন্য কুড়িগ্রাম আদালতে পাঠানো হয়েছে।

জানুয়ারি ০৫.২০২৩ at ১৭:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর