ভাঙ্গুড়ায় পৌরসভা কর্তৃক শীতবস্ত্র বিতরণ

পাবনার ভাঙ্গুড়া পৌরসভার এক হাজার সুবিধাবঞ্চিত নারী, পুরুষদের ‌‌মাঝে পৌরসভার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৫ জানুয়ারী) বেলা ১১টায় পৌরসভা কার্যালয়ে পৌরসভার মেয়র মোঃ গোলাম হাসনাইন রাসেলের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইমরান হাসান আরিফ’র সঞ্চালনায় এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণের সময় ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বাকি বিল্লাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রন্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, পাবনা জেলা পরিষদ মহিলা সদস্য মোছাঃ আফিয়া সুলতানা আখি, ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন ছবি, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুল ইসলাম বিপ্লব, পৌর ছাত্রলীগের সভাপতি প্রভাষক হেলাল উদ্দিন খান, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও ওয়ার্ড কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন।

শীতের মধ্যে প্রত্যেকটি ওয়ার্ড ঘুরে ঘুরে এর আগেও শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র দেয়ার ব্যবস্থা করেছেন। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে মেয়র গোলাম হাসনাইন রাসেল বলেন, জনগণের চাহিদা মেটাতে অসহায় ও দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র দেয়া হয়েছে। আশা করি পৌরসভার কোন বাসিন্দাকে আর শীতের কষ্ট ভুগতে হবে না। তারপরও যদি পৌরসভার কোন বাসিন্দা শীতের তীব্রতায় কষ্ট ভোগ করে তাহলে তিনি তাদের পাশে থাকার প্রতিশ্রুতিও দিয়েছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ভাঙ্গুড়া পৌরসভার একাধিক বাসিন্দা জানান, আমরা পৌরবাসী ধন্য হয়েছে এমন মানবিক মেয়র পেয়ে। যিনি সর্বদা পৌরবাসীকে নিয়ে ভাবেন। কিছু পেতে নয় জনগণকে সেবা দেয়ার ব্রত নিয়েই ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল নৌকা প্রতীক নিয়ে ২০১৬ সালে প্রথমবার পৌরসভার মেয়র হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হন। নির্বাচিত হওয়ার পর ৭ ফেব্রুয়ারি দায়িত্ব গ্রহণ করেন।

আরো পড়ুন :
>সিসি ক্যামেরাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে রাণীশংকৈল পৌরকার্যালয়ে চুরি: আতংকে পৌরবাসী
>ঝিনাইদহে যুবলীগ নেতাকে হত্যাচেষ্টা মামলার আসামী গ্রেফতার
>শুক্রবার ব্যক্তিগত সফরে খুলনায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

এরই ধারাবাহিকতায় ২০২১ সালের জানুয়ারীতে পুনরায় নৌকা প্রতীক নিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে পঞ্চম মেয়র হিসেবে তিনি দায়িত্বভার গ্রহণ করে এখন অবধি পৌরবাসীর জন্য কাজ করে যাচ্ছেন। অসহায় মানুষের খবর পেলেই শত ব্যস্ততা ফেলে সঙ্গে সঙ্গে ছুটে যান সেখানে এবং গিয়ে তার সুখ-দুঃখের কথা শুনে পাশে দাঁড়ান। আমরা দোয়া করি মেয়র রাসেলের জন্য, এভাবেই যেন তিনি ভাঙ্গুড়া পৌরবাসীর পাশে থেকে কাজ করে যেতে পারেন।

জানুয়ারি ০৫.২০২৩ at ১৭:১১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর