গাজীপুরে ময়লার স্তুুপ থেকে পাওয়া গেলো নবজাতকের মরাদেহ

মঙ্গলবার ০৩/০১/২০২৩ ইং দুপুরে ময়লার স্তূপে নবজাতকের মরদেহ দেখতে এলাকাবাসীর ভিড়। গাজীপুরের শ্রীপুরে এক নবজাতকের পলিথিন মোড়ানো মরদেহ ময়লার স্তূপ থেকে উদ্ধার করেছে পুলিশ। নবজাতক শিশুটির বয়স এক দিন হতে পারে বলে ধারণা করছে পুলিশ। এ সময় বেশ কয়েকটি কুকুর ওই নবজাতকের আশপাশে ঘোরাঘুরি করেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

মঙ্গলবার সকালে শ্রীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের গরুর হাটের পশ্চিম পাশের ময়লার স্তূপ থেকে ওই নবজাতকের (ছেলে) মরদেহ উদ্ধার করেছে শ্রীপুর থানার পুলিশ।

পৌরসভার পরিচ্ছন্নতাকর্মী আজিজুল বলেন, ‘সকাল ৮টার দিকে ভ্যানগাড়িতে ময়লা ফেলতে যাওয়ার সময় নবজাতকের মরদেহ পড়ে থাকতে দেখি। এরপর আমি ডাকচিৎকার করলে বাজারের লোকজন এসে নবজাতকের বিষয়ে নিশ্চিত হয়ে স্থানীয় পৌরসভার কাউন্সিলরকে খবর দেওয়া হয়।’ তিনি আরও জানান, এ সময় নবজাতকের মরদেহের চারপাশে অনেকগুলো কুকুর ঘোরাঘুরি করছিল।

আরো পড়ুন :
>সরিষা ফুলের হলুদ রঙে সেজেছে ফসলের মাঠ
>বাফুফে সভাপতির ১৪ বছরে কী পেল বাংলাদেশে ফুটবল

শ্রীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মাসুদ প্রধান বলেন, ‘স্থানীয়রা বিষয়টি আমাকে জানানো পরপরই ঘটনাস্থলে গিয়ে নবজাতকের মরদেহ নিশ্চিত হয়ে পুলিশকে খবর দিয়েছি।’

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জানুয়ারি ০৩.২০২৩ at ১৭:৫৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর