ঝিকরগাছায় মাদ্রাসা শিক্ষার্থীকে অপহরনের চেষ্টার ঘটনায় থানায় অভিযোগ

যশোরের ঝিকরগাছায় সাদিয়া সাহারা (১৫)নামের এক মাদ্রাসা শিক্ষার্থীকে অপহরনের চেষ্টার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে, বুধবার সকাল ৮টায় উপজেলার শ্রীরামপুর আলিউলের মুরগী খামারের সামনে। শিক্ষার্থী সাদিয়া সাহারা উপজেলার শ্রীরামপুর সিদ্দিকীয়া আলিম মাদ্রাসার ২০২৩ সালের দাখিল পরীক্ষার্থী।

এ ঘটনায় শিক্ষার্থীর পিতা জাহাঙ্গীর আলম বাদি হয়ে বুধবার সন্ধ্যায় ঝিকরগাছা থানায় ৪জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন, শ্রীরামপুর গ্রামের আজিজুর রহমানের ছেলে হাসিবুল হাসান শান্ত (২৫), মৃত: মুন্তাজ আলীর ছেলে আজিজুর রহমান (৫০) ও তার স্ত্রী রিনা বেগম (৪৫) এবং মিন্ট হোসেনের স্ত্রী স্বপ্না বেগম (৩০)।

অভিযোগ সুত্রে জানাগেছে, শিক্ষার্থী সাদিয়া সাহারা প্রতিদিনের ন্যায় এদিন সকালে কোচিং ক্লাসের জন্য মাদ্রাসায় যাচ্ছিল। এসময় ঘটনাস্থলে পৌছলে অভিযুক্ত হাসিবুল হাসান শান্ত তাকে অপহরনের উদ্দেশ্যে টানা হেচড়া শুরু করে। এসময় সাদিয়া সাহারা বাধাদিলে তাকে জড়িয়ে ধরে এবং শরীরের স্পর্শকাতর স্থানে স্পর্শ করাসহ নানাবিধ শ্লীলতাহানী করে।

আরো পড়ুন :
>জেইউজে’র দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন: সভাপতি মনোতোষ, সম্পাদক তুহিন
>ঘোড়াঘট ঘন কুয়াশার মধ্যে ঝুঁকি নিয়েই চলছে যানবাহন

এসময় মাসুম নামের তার এক সহপাঠি এগিয়ে আসলে শান্ত তার মাজায় থাকা ধারালো চাকু বের করলে ভয়ে ফিরে যায়। এসময় চাকুদেখে শিক্ষার্থী সাদিয়া সাহারা অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এসময় শান্ত তার চুলধরে টেনে পাশর্^বতী মেহগনি বাগানের দিকে নিয়েযায় এবং তার শরীরের বিভিন্ন স্থানে খামছিয়ে, কামড়িয়ে ও লাথিমেরে মারাত্বক ভাবে জখম করে।

খবর পেয়ে মাদ্রাসার অন্য শিক্ষার্থীরা এসে সাদিয়া সাহারাকে উদ্ধার করে এবং শান্তকে ধরে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন শান্তর বাবা, মা ও ভাবী লাুটসোঠা এনে মাদ্রাসা শিক্ষার্থীদের নিকট খেবে শান্তকে ছাড়িয়ে নিয়ে যায়। বর্তমানে মাদ্রসা শিক্ষার্থী সাদিয়া সাহারা ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এদিকে খবর পেয়ে ঝিকরগাছা থানার এসআই মামুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরো পড়ুন :
>জেইউজে’র দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন: সভাপতি মনোতোষ, সম্পাদক তুহিন
>ঘোড়াঘট ঘন কুয়াশার মধ্যে ঝুঁকি নিয়েই চলছে যানবাহন

জানতে চাইলে তিনি বলেন, মাদ্রাসা শিক্ষার্থী সাদিয়া সাহারা ও অভিযুক্ত হাসিবুল হাসান শান্ত একে অপরের পরিচিত। এদিন ওই শিক্ষার্থী শান্তর সাথে যেতে না চাওয়ায় তার উপর এই হামলা চালিয়েছে বলে তিনি জানতে পেরেছেন। তবে অভিযোগ পেলে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে। থানায় অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ডিউটি অফিসার এস আই সুমন বিশ্বাস জানিয়েছেন। এদিকে উল্লেখিত ঘটনার সুষ্ঠবিচার দাবি করেছেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুর রাজ্জাকসহ শিক্ষার্থীর পরিবার ও এলাকাবাসী।

ডিসেম্বর ২৯.২০২২ at ১৭:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর