জেইউজে’র দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন: সভাপতি মনোতোষ, সম্পাদক তুহিন

যশোর সাংবাদিক ইউনিয়ন জেইউজে'র দ্বিবার্ষিক নির্বাচনে বিজয়ী নেতৃবৃন্দ। ছবি: দেশ দর্পণ

উৎসবমুখর পরিবেশে যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাব যশোরে বৃহস্পতিবার সকাল সকাল ১০ টা থেকে ভোট গ্রহণ শুরু হয় বিরতিহীন ভাবে দুপুর ১ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। সংগঠনের ৬৫ ভোটারের মধ্যে ৬৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এ নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মনোতোষ বসু, সাধারণ সম্পাদক এইচ আর তুহিন।

সভাপতি পদে মনোতোষ বসু ৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকট তম প্রতিদ্বন্দ্বী ফারাজী আহমেদ সাঈদ, সহ সভাপতি পদে প্রদীপ ঘোষ ৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম একমাত্র প্রতিদ্বন্দ্বী মনিরুজ্জামান মুনির পেয়েছেন ২৯ ভোট, সাধারণ সম্পাদক পদে এইচ আর তুহিন ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার প্রতিদ্বন্দ্বী নূর ইমাম বাবুল পেয়েছেন ২৫ ভোট।যুগ্ম সস্পাদক পদে ইমরান হাসান টুটুল ৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মারুফ কবীর পেয়েছেন ১৬ ভোট।

কোষাধাক্ষ্য পদে সফিক সায়ীদ ৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, প্রতিদ্বন্দ্বী ডিএইচ দিলশান ওরফে মো. দেলোয়ার হোসেন পেয়েছেন ১৬ ভোট।

আরো পড়ুন :
>ঘোড়াঘট ঘন কুয়াশার মধ্যে ঝুঁকি নিয়েই চলছে যানবাহন
>চীন থেকে যুক্তরাষ্ট্রে গেলে করোনা পরীক্ষা বাধ্যতামূলক
>সরকার সব প্রতিষ্ঠান ধ্বংস করে দিয়েছে, মেরামতের বিকল্প নেই

এছাড়া সদস্য পদে তিনজন প্রতিদ্বন্দবীতা করেন। এদের মধ্যে জয়ন্ত বসু সর্বোচ্চ ভোট ৫১ ও রেজাউল করিম রুবেল ২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অন্যদিকে এই পদে প্রদতদ্বন্দ্বীতা করে মিরাজুল কবীর টিটো পেয়েছেন ১৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

নির্বাচন কমিশন ভোট গ্রহণ শেষে দুপুর আড়াইটায় এ ফলাফল ঘোষণা করেন।

ডিসেম্বর ২৯.২০২২ at ১৬:২৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর