ঝিনাইদহেব সেরা করদাতা সম্মাননা পুরস্কার পেলেন পৌরসভার মেয়র

ঝিনাইদহ জেলার সেরা করদাতা সম্মাননা পুরস্কার পেলেন সদর পৌরসভার মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল।বুধবার দুপুরে খুলনা সরকারি মহিলা কলেজ অডিটোরিয়ামে কর অঞ্চল-খুলনার আয়োজনে কর অঞ্চল-খুলনার কর কমিশনার মো. সিরাজুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.মিহির রঞ্জন হালদার।

সেসময় উপস্থিত ছিলেন খুলনা বেঞ্জ কর আপীলাত ট্রাইব্যুনালের সদস্য শফিকুল ইসলাম আকন্দ, খুল সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর টি এম জাকির হোসেন, কর আপীল অঞ্চল খুলনার কর কমিশনার আ. স. ম. ওয়াহিদুজ্জামান, খুলনা এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কমিশনার মুহম্মদ জাকির হোসেন ও খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের উর্ধ্বতন সহ-সভাপতি শরীফ আতিয়ার রহমান।

আরো পড়ুন :
>চৌগাছা থানার উদ্যোগে, মহান বিজয় দিবসের আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এমপি নাসির
>ভোলায় দেশীয় অস্ত্র টাকাসহ তিন জলডাকাত গ্রেপ্তার
>বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর পদত্যাগ

উল্লেখ্য,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে ও দেশের চলমান অর্থনৈতিক উন্নয়নে বিশেষ অবদান রাখায় জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক এই স্বীকৃতি প্রদান করা হয়। জেলার সেরা করদাতার সম্মাননা পুরস্কার পাওয়ায় পৌরসভার মেয়র হিজলকে নানা শ্রেণি-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

ডিসেম্বর ২৮.২০২২ at ১৯:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর