সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেরগুল, সম্পাদক রওনক

সাংবাদিকদের ঐতিহ্যবাহী ও প্রাচীন সংঘটন সুনামগঞ্জ প্রেসক্লাব এর(২০২৩-২৪)দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ শেরগুল আহমদ। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রওনক বখত। শনিবার(২৪ই ডিসেম্বর)সকাল ১০-১টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে দুপুরে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও জেলা তথ্য অফিসার আব্দুছ ছাত্তার।

নির্বাচনে ১৫টি পদে ২৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। এর বিপরীতে ভোটার সংখ্যা ছিল ৪৩ জন। জানা যায়,সুনামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (২০২৩-২০২৪) নির্বাচনে সভাপতি পদে অধক্ষ্য শেরগুল আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ সুহেল আলম এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে শামসুল কাদির মিসবাহ বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

অন্যান্য পদে যারা নির্বাচনে বিজয়ী হয়েছেন তারা হলেন, সহ-সভাপতি পদে মোঃ আল-হেলাল ২৫টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। একেই পদে মাহবুবুর রহমান পীর ২২টি ও সেলিম আহমদ তালুকদার ২২টি ভোট পাওয়ায় দুই প্রার্থী সমঝতায় সেলিম আহমেদকে বিজয়ী করা হয়। একেই পদে অরুণ চক্রবর্তী ১৫টি পেয়েছেন।
সাধারণ সম্পাদক পদে মাসুল হেলাল ১৬টি ভোট পেয়ে দ্বিতীয় ও মো. জসিম উদ্দিন ভোট পেয়েছেন ৪টি। যুগ্ম সাধারণ সম্পাদক পদে সিরাজুল ইসলাম শ্যামল ২৮টি ভোট পেয়েছে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আমিনুল হক ১৫টি ভোট পেয়েছেন।

আরো পড়ুন :
>ঝালকাঠিতে এমভি অভিযান-১০ লঞ্চের অগ্নিকান্ডের আজ এক বছর পূর্ন হলো
>রাজাপুরে ব্যাংক কর্মকর্তাসহ ৭ জুয়াড়ি গ্রেপ্তার

কোষাধ্যক্ষ পদে মোঃ ফুয়াদ মনি ২৯টি পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী একে কুদরত পাশা ১৩টি ভোট পেয়েছেন। দপ্তর সম্পাদক পদে শহীদ নূর আহমদ ২৫টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাবুল মিয়া ১৮টি ভোট পেয়েছেন।

সাধারণ সদস্য পদে ঝুনু চৈধুরী ৩৮টি, শাহাবুদ্দিন আহমদ ৩৬টি, মো. মিজানুর রহমান মিজান ৩১টি,স্বপন কুমার সরকার ২৯টি,মো. ফরিদ মিয়া ২৭টি,হিমাদ্রি শেখর ভদ্র ২৬টি ভোট পেয়ে সদস্য পদে নির্বাচিত হয়েছেন। একেই পদে মো. আনোয়ারুল হক ২২টি, রাজু আহমেদ রমজান ২৫টি ভোট পেয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার ও জেলা তথ্য অফিসার আব্দুছ ছাত্তার সুনামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে। সুষ্ঠ ও সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ডিসেম্বর ২৫.২০২২ at ০৯:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর