কুষ্টিয়ায় আবাসিক হোটেলে কলেজছাত্রীর মৃত্যু রহস্য

ছবি: সংগৃহীত

কুষ্টিয়া শহরে মজমপুর এলাকার একটি আবাসিক হোটেল থেকে এক কলেজছাত্রীর (১৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে লাশটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। আজ বুধবার দুপুরে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। ওই ছাত্রীর মৃত্যু রহস্যজনক বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় এক যুবককে (৩০) জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

ওই যুবক টাঙ্গাইল জেলার বাসিন্দা। তিনি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। ওই ছাত্রীর বাড়ি কুষ্টিয়ার খোকসা উপজেলার জানিপুর ইউনিয়নের একটি গ্রামে। তিনি খোকসার একটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন। কুষ্টিয়া মডেল থানা-পুলিশ সূত্রে জানা গেছে, গত রোববার দুপুরে কুষ্টিয়া শহরের মজমপুর এলাকার রাতুল আবাসিক হোটেলে যান ওই ছাত্রী ও যুবক। সেখানে দুজন স্বামী-স্ত্রী পরিচয়ে একটি কক্ষে ওঠেন।

আরো পড়ুন:
>চৌগাছা সীমান্তে ১৮ সোনার বারসহ এক যুবক আটক
>বিয়ে নিয়ে সুখবর জানালেন নুসরাত ফারিয়া

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে হঠাৎই ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে তাঁকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ওই হাসপাতালের মর্গে পাঠানো হয়। রাতুল আবাসিক হোটেলের ব্যবস্থাপক রিপনও একই কথা জানিয়েছেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে, ওই তরুণী হাসপাতালে আসার আগেই মারা গেছেন। ওই ছাত্রীর বাবা প্রথম আলোকে বলেন, রোববার সকালে তাঁর মেয়ে কলেজে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। পরে দুপুর গড়িয়ে সন্ধ্যা হলেও বাড়িতে না ফেরায় আত্মীয়স্বজন ও প্রতিবেশীদের বাড়িতে খোঁজ করে পাননি। মঙ্গলবার সন্ধ্যার দিকে মেয়ের মৃত্যুর খবর পান। তিনি অভিযোগ করেন, এটি স্বাভাবিক মৃত্যু নয়, তাঁর মেয়েকে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা করবেন বলে তিনি জানান।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান বলেন, আবাসিক হোটেলে ওই কলেজছাত্রীর মৃত্যুর ঘটনা শুনে পুলিশ সেখানে যায়। তবে তাঁর মৃত্যুর সঠিক কোনো কারণ জানা যায়নি। এ জন্য ময়নাতদন্ত করা হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীকে নিয়ে হোটেলে ওঠা যুবককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তাঁরা দুজন স্বামী-স্ত্রী বলে দাবি করেছেন ওই যুবক।

ডিসেম্বর ১৪, ২০২২ at ২০:৪৯:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস