রাজাপুরে দিনদুপুরে আবারও দুর্ধর্ষ চুরি

ঝালকাঠির রাজাপুর থানার পিছনের আবাসিক টিএন্ডটি রোড এলাকার ভবনের একটি বাসার দরজার তালার হ্যাজবোল্ট ভেঙ্গে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রবিবার (৪ ডিসেম্বর) দিনের বেলায় টিএন্ডটি রোডে গিয়াস উদ্দিন উথান এর বাড়ির ২য় তলা বিল্ডিং এ চুরির ঘটনা ঘটে।

গিয়াস উদ্দিন উথান জানান, আমি আমার স্ত্রীকে নিয়ে সকাল ৯টার দিকে ডাক্তার দেখাতে যাই। বাসায় আমার ছেলে ও ছোট মেয়ে ঘুমে ছিল, ছেলে শাওন ও মেয়ে আয়শা রাতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখে ঘুমিয়ে ছিল তাই সকালে আমরা যাওয়ার সময় ওদের না উঠিয়ে বাসার বাহির থেকে দরজায় তালা লাগিয়ে ডাক্তারের কাছে যাই। বেলা ১১টার দিকে ছেলে মেয়ে জানায় বাসা চুরি হয়েছে।

বাসায় এসে দেখি বাসার দরজার তালার হ্যাজবোল্ট ভাঙ্গা, বাসার ভিতরে প্রবেশ করে দেখি ফ্ল্যাটের কয়েকটি রুমের ফ্লোরে রক্ত ও স্টিল আলমারির লক ভেঙ্গে নগদ ৭২ হাজার টাকা এবং ২ভরি স্বর্ননালঙ্কার চুরি হয়েছে। শাওন ও আয়শা জানায়, আমরা দুই ভাই বোন বাসার দুইটি রুমে ঘুমে ছিলাম।

আরো পড়ুন:
চট্টগ্রামে ২৯ প্রকল্প উদ্বোধন, ৫৯ প্রকল্পের ভিত্তিপ্রস্তর করেন প্রধানমন্ত্রী
বীরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে এইচএসসি পরীক্ষার্থীনি নিহত
নারী ও শিশু নির্যাতন প্রতিরোধের লক্ষ্যে মানিকগঞ্জে মানববন্ধন

আনুমানিক ১০টা ৪৫ মিনিটের দিকে এক জন ভিক্ষুক দরজার সামনে এসে জোরে জোরে ভিক্ষা চাওয়ার শব্দ করলে আয়শার ঘুম ভেঙ্গে যায়, ঘুম থেকে উঠে তাকে ভিক্ষা দিতে গিয়ে দেখে ফ্ল্যাটের বিভিন্ন রুমের ফ্লোরে রক্ত, দরজা খোলা, দরজার তালার হেসবোল ভাঙ্গা ও তাদের বাসা চুরি হয়েছে। ঘটনাস্থল রাজাপুর থানা পুলিশ পরিদর্শন করেছেন।

ডিসেম্বর ০৪.২০২২ at ২১:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/ এমএইচ