পাইকগাছা উপজেলা আইন শৃংখলা ও মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত

পাইকগাছা উপজেলা আইন শৃংখলা ও মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, ওসি জিয়াউর রহমান, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কেএম আরিফুজ্জামান তুহিন, রিপন কুমার মন্ডল, আবু জাফর সিদ্দিকী রাজু, কাজল কান্তি বিশ্বাস, জিএম আব্দুস সালাম কেরু।

শেখ জিয়াদুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান আব্দুল্লাহ সরদার, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম রেজায়েত আলী, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ বিষ্ণুপদ বিশ্বাস, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা টিপু সুলতান, উপজেলা কৃষি অফিসার জাহাঙ্গীর আলম, শিক্ষা অফিসার বিদ্যুৎ রঞ্জন সাহা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল্লাহ আল-মামুন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, যুব উন্নয়ন কর্মকর্তা পারভীন আক্তার বানু, আনসার ও ভিডিপি কর্মকর্তা মৌলুদা খাতুন, প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ, শিক্ষক প্রদীপ সরকার, জেলা আওয়ামী লীগনেতা শেখ আনিছুর রহমান মুক্ত ও প্রেসক্লাবের সহ-সভাপতি মো. আব্দুল আজিজ।

আরো পড়ুন:
ঝিকরগাছায় পত্রিকা পরিবেশকের ছেলে  সূর্য চক্রবর্তী চিকিৎসক হতে চায়
চৌগাছায় অদক্ষ চালকের হাতে বিভিন্ন যানবাহন, বাড়ছে দূর্ঘটনা
ইবিতে ক্যাব প্রস্তাবিত জ্বালানি রূপান্তর নীতি-২০২২ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত 

সভার শুরুতেই হরিঢালী ইউপি চেয়ারম্যান আবু জাফর সিদ্দিকী রাজু’র সদ্য প্রয়াত সহধর্মীনি জিনাত
শারমিন এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। এছাড়া সভায় অতিথি পাখি শিকার বন্ধ, অপহরণ, মাদক ও বাল্যবিবাহ রোধ, সরকারি প্রতিষ্ঠানে চুরি বন্ধ, হাসপাতাল মোড় প্রশস্থ, গ্রাম পুলিশদের বেতন ভাতা সংক্রান্ত, উত্তাপ্ত রাজনৈতিক পরিস্থিতিতে এবং ধান কাটা ও চিংড়ি ঘের শুকানোর মৌসুমে এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা সহ গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গৃহিত হয়।

নভেম্বর ২৯.২০২১ at ১৯:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর