জেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপার কেন্দ্র পরিদর্শন করেন

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে সারাদেশের মত কুড়িগ্রামের চিলমারীতেও সোমবার (১৭ অক্টোবর) সকাল থেকে শুরু হয়েছে জেলা পরিষদ নির্বাচন। এ উপলক্ষ্যে আইন শৃঙ্খলাবাহিনী ও জেলা প্রশাসনের পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

থানাহাট সরকারী এ ইউ পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২টি বুথে ভোট দিচ্ছেন ভোটাররা। ভোট গ্রহণ চলবে বেলা ২টা পর্যন্ত। থানাহাট সরকারী এ ইউ পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায়, কেন্দ্রের এলাকাজুড়ে দোকানপাটসহ সকল প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে।

আরো পড়ুন :
যশোর জেলা পরিষদ নির্বাচনে ৫২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন

এবার ইভিএম ভোটিং সিস্টেমের মাধ্যমে ৮০ জন প্রতিনিধির ভোটে ৩ প্রতিদ্বন্দ্বীর মধ্য থেকে জেলা পরিষদ সদস্য নির্বাচিত হবেন একজন। এ নিবার্চনে থানাহাট ইউপি, রমনা ইউপি, রাণীগঞ্জ ইউপি, অষ্টমীর চর ইউপি, নয়ারহাট ইউপি, চিলমারী ইউপি ও উপজেলার পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ মোট ৮০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

এদিকে কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম ও কুড়িগ্রাম পুলিশ সুপা আল আসাদ মো. মাহফুজুল ইসলাম নিবার্চনী পরিবেশ দেখতে কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় চিলমারী উপজেলা নিবার্হী অফিসার মো. মাহবুবুর রহমান, চিলমারী থানার অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

অক্টোবর ১৭,২০২২ at ১৪:০৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/শই