রাজধানীতে বাংলা কলেজ শিক্ষার্থীর ‘আত্মহত্যা

রাজধানীর বাড্ডায় সুমাইয়া আক্তার অনিশা (২৫) নামে সরকারি বাঙলা কলেজের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (২১ আগস্ট) রাত ৮টার দিকে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরে পরীক্ষা-নিরীক্ষার পর রাত ১০টার দিকে চিকিৎসকরা অনিশাকে মৃত ঘোষণা করেন।

অনিশা রংপুরের কোতোয়ালি উপজেলার পার্বতীপুর গ্রামের আফজাল হোসেনের মেয়ে। তার পরিবার বাড্ডার দারোগা বাড়ির মোড় এলাকার একটি বাসায় ভাড়া থাকে। নিজ পরিবারের সঙ্গেই থাকতেন সুমাইয়া। তিনি সম্প্রতি মিরপুর সরকারি বাঙলা কলেজ থেকে অনার্স পাস করেছেন। সম্প্রতি অনিশা একটি বেসরকারি হাসপাতালের অভ্যর্থনায় চাকরি নিয়েছিলেন।

আরো পড়ুন:
ঝিনাইগাতীতে সমাবেশ সফল করতে বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত
রাশিয়া এবার ভয়াবহ দাবানলের কবলে

মৃতের পারিবারিক সূত্রে জানা গেছে, পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার বাসিন্দা মেহেদী হাসান সজীব নামে এক যুবকের সঙ্গে দেড় বছর আগে সুমাইয়ার বিয়ে হয়। আগামী সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার কথা ছিল।

অনিশার বাবা আফজাল হোসেন জানান, তারা সবাই একসাথে থাকেন। রাতে অফিস থেকে বাসায় ফিরে সবার অগোচরে গলায় ফাঁস দেন সুমাইয়া। তবে এর কারণ জানাতে পারেননি তিনি।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, বিষয়টি বাড্ডা থানায় অবগত করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

আগস্ট ২২,২০২২ at ১০:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএম