ওষুধের আড়ালে মাদক বিক্রি, গ্রেফতার ১

রাজধানীর আব্দুল্লাহপুর থেকে মোঃ শাহেদ হোসেন রানা (৩৮) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ । এসময় তার কাছ থেকে ২৮০ পিস বুপ্রেনরফিন উদ্ধার করা হয়। বুপ্রেনরফিন এক ধরনের মাদক যা ইঞ্জেকশনের মাধ্যমে গ্রহণ করা হয়। উত্তরা পশ্চিম থানার ৯ নং সেক্টরের আব্দুল্লাহপুর পুলিশ বক্সের পাশে নির্মানাধীন ফ্লাই ওভারের নিচ থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ তাকে আটক করলে তিনি প্রথমে এগুলো ওষুধ বলে দাবি করেন। কিন্তু পরবর্তীতে তল্লাশি চালিয়ে বুপ্রেনরফিন মাদক বলে নিশ্চিত হয় পুলিশ। গ্রেফতারকৃত রানা ঢাকা ওয়ারি থানার উত্তর মৈশুণ্ডি এলাকার মো. নাজিম উদ্দিনের ছেলে।

আরো পড়ুন :
যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
নড়াইলে সপ্তাহব্যাপী বৃক্ষ রোপণ অভিযান ও বৃক্ষমেলা ২০২২ এর উদ্বোধন

রানা একজন পেশাদার মাদক বিক্রেতা বলে জানান পশ্চিমা থানার ওসি মহসিন। নগরীর বিভিন্ন থানায় তার বিরুদ্ধে মাদক আইনে চারটি মামলা রয়েছে। মাত্র দুই মাস আগেই জেল থেকে ছাড়া পান রানা। তার মা তার জামিনের ব্যবস্থা করেন।

এর আগেও অসংখ্যবার জেলে গেলেও প্রতিবারই তার মা তাকে বের করে আনেন বলে জানান। আজও এই মাদক নিয়ে ক্রেতার কাছে যাচ্ছিলেন রানা। পথে পুলিশ ধরলে ওষুধ দাবি করে পালানোরও চেষ্টা করেন কিন্তু শেষ পর্যন্ত গ্রেফতার হন তিনি। তার কাছ থেকে উদ্ধার করা হয় ২৮০ পিস বুপ্রেনরফিন। ওসি মহসিন বলেন মাদক ব্যাবসায়ীরা নিত্য নতুন কৌশল অবলম্বন করলেও পুলিশের চোখ ফাঁকি দিতে ব্যার্থ তারা।

 

আগষ্ট ২০,২০২২ at :১৭:৫৬ (GMT+06)
দেশদর্পণ/আক/রক/শই