বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে, আব্দুর রাজ্জাকের পূর্ণ প্যানেল বিজয়ী

বগুড়া কাহালু উপজেলা নারহট্ট বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে ও অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির তিন বারের সফল সভাপতি মরহুম আলহাজ্ব জাহিদুর রহমান স্মরণে আলহাজ্ব মো. আব্দুর রাজ্জাক (রতন) এর পূর্ণ প্যানেল বিজয়ী হওয়ায়।

বিভিন্ন মহলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। কাহালু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব হেলাল উদ্দিন কবিরাজ ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানান। এরপর আলহাজ্ব মো. আব্দুর রাজ্জাক (রতন) এর সাথে নারহট্ট বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের প্রতিদন্দ্বী প্যানেল সাবেক উপজেলার ভাইস-চেয়াম্যান ও নারহট্ট বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি সাইফুল ইসলাম ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানান।

আরো পড়ুন :
নওয়াপাড়া নদী থেকে ১ নাইটগার্ডের লাশ উদ্ধার
ভোলায় কূপ থেকে, দৈনিক মিলবে ২৫ মিলিয়ন ঘনফুট গ্যাস

এর পর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক প্যানেল মেয়র মানিক উদ্দিন কবিরাজ। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কাহালু প্রেসক্লাবের সাবেক সভাপতি মুনসুর রহমান তানসেন। দরগাহাট ডিগ্রি কলেজে সকল শিক্ষকবৃন্দসহ বিভিন্ন শ্রেণির মানুষ তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

গত ১৬ আগষ্ট অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক সদস্য পদে জাহাঙ্গীর আলম ১শ’ ৪৬ ভোট, মোফাজ্জল হোসেন নাজু ১”৩৬ ভোট, মেরাজুল ইসলাম ১শ’ ৩০ ভোট ও আব্দুল মতিন আকন্দ ১শ’ ২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। মহিলা অভিভাবক সদস্য পদে বুলবুলি বেগম ১শ’ ৩৩ ভোট পেয়ে নির্বাচিত হন।

নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন কাহালু উপজেলা পল্লী উন্নয়ন অফিসার ফরহাদুল ইসলাম। তাকে সার্বিকভাবে সহযোগিতা করেন নারহট্ট বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জয়নুল আবেদীন খান ফিরোজ।

আগষ্ট ২০,২০২২ at :১৩:৫৯ (GMT+06)
দেশদর্পণ/আক/শদ/শই