নওয়াপাড়া নদী থেকে ১ নাইটগার্ডের লাশ উদ্ধার

যশোর জেলার অভয়নগর উপজেলাধীন নওয়াপাড়া নদী বন্দরের ১ লাস উদ্ধার হয়। শনিবার (২০ আগস্ট) সকাল ১১:০০ টার দিকে যশোর জেলার অভয়নগর উপজেলাধীন নওয়াপাড়া নদী বন্দরের তালতলাস্থ (আকিজ জুট মিলের সামনে) সরকার ট্রেডার্স এর নিজস্ব ঘাটে (কয়লা ঘাটে) একজন নাইটগার্ডের মৃত অবস্থায় উদ্ধার হয়।

আরো পড়ুন :
ভোলায় কূপ থেকে, দৈনিক মিলবে ২৫ মিলিয়ন ঘনফুট গ্যাস
কাশিয়ানীতে এক বছর ধরে অবরুদ্ধ ৫ পরিবার

জানা যায়, যশোর জেলার অভয়নগর উপজেলাধীন নওয়াপাড়া নদী বন্দরের তালতলাস্থ (আকিজ জুট মিলের সামনে) সরকার ট্রেডার্স এর নিজস্ব ঘাটের (কয়লা ঘাটে) একটি ঘরের কক্ষে সরকার ট্রেডার্সের ‘ম্যানেজার’ হাবিবুল্লাহ মিন্টু তরফদারের রক্তাক্ত ও গলায় গামচা পেচানো মৃতদেহ দেখতে পেয়ে সরকার ট্রেডার্সের মালিককে এবং অভয়নগর থানা পুলিশকে খবর দেয়।

পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে এসে নিহত মিন্টু তরফদারের লাশ উদ্ধার করেন। তার মুখের ডান পাশে আঘাতের চিহ্ন ও রক্তাক্ত ছিল এবং তার গলায় একটি হলুদ গামচা পেচানো ছিল। যশোর জেলা অভয়নগর থানা বেঙ্গলগেট গ্রামের মৃত মুসা তরফদারের ছেলে মিন্টু তরফদার। তিনি দীর্ঘদিন যাবৎ নওয়াপাড়া শহরে অবস্থিত সরকার ট্রডার্স এর নাইটগার্ড ছিলেন।

পুলিশের ধারণা, পূর্ব শত্রুতার জের ধরে মিন্টু তরফদারকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন। নিহত মিন্টু তরফদারের লাশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হব।

আগষ্ট ২০,২০২২ at :১৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/শই