নড়াইলে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২২ ‘র ফাইনাল

নড়াইলে সদর উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলা শিক্ষা অফিস ও উপজেলা পরিষদের আয়োজনে বিকেলে শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফাইনালে শিব শংকর সরকারী প্রাথমিক বিদ্যালয় একাদশ ২-০ গোলে আলুকদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। অপরদিকে, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফাইনালে দক্ষিণ বাগডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় একাদশ ১-০ গোলে চৌগাছা সরকারী প্রাথমিক বিদ্যালয় একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

আরো পড়ুন:
দুমকিতে ডাক্তারকে স্যার না বলে ভাই সম্মোধন করায় রোগী লাঞ্ছিত!

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিন খান নিলু।

এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাত আরা, উপজেলা শিক্ষা অফিসার আতিকুর রহমানসহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সদর উপজেলার বালক ১৫টি ও বালিকা ১৫টি দল এ খেলায় অংশগ্রহন করে।

অগাস্ট ০১,২০২২ at ১৭:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শুস/রারি