ঘটনার ৭ দিনে ও গ্রেফতার হচ্ছে না ধর্ষণ মামলার আসামি

রাজধানীর উওরখান মাজার এলাকায় স্কুল পড়ুয়া এক ছাত্রীকে বৃষ্টি ( ১৬) (ছদ্ব নাম) ধর্ষনের অভিযোগে গত বৃহস্পতিবার ১৬ জুন উত্তরখান থানায় একটি মামলা রুজু হয়। যাহার নং ২৯। কিন্তু পরিতাপের বিষয় হলো আসামিরা ধরা ছোঁয়ার বাহিরে থেকে বাদীকে মামলা তুলে নেওয়ার জন্য চাপ সৃষ্টি করে চলেছে। এমনকি টাকা পয়সার লোাভ দেখাচ্ছেন বলে অভিযোগ রয়েছে।

জানা গেছে, সোহেল (২০) নামে একজনকে জনতা আটক করার পর থানা পুলিশ গিয়ে গ্রেফতার করে। সোহেল থানাশ উপস্থিত হয়ে বলেন, প্রফেসরের ছেলে নাহিদ হক ডিয়ার তাকে টাকা নিতে পাঠিয়ে ছিলো।

অপরজন মামলার প্রধান আসামি সজিব( ৩৫) ও সাবেক ছাএলীগ নেতা ও প্রফেসরের ছেলে নাহিদ হক ডিয়ার কে গ্রেফতার করতে পারছে না উওরখান থানা পুলিশ।

আরো পড়ুন :
থানচিতে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত
প্রাণ কোম্পাণীর কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

সরেজমিনে গিয়ে জানা গেছে, ক্ষিপ্ত এলাকাবাসী বলছে পুলিশ তাদের উদাসীনতার কারনে কোন আসামি গ্রেফতার করতে পারছেনা।এই মামলার বিষয়ে একাধিক বার উওরখান থানায় অফিসার ইনচার্জ মজিদকে ফোন দিলেও তিনি ফোন তোলেন নি।

এদের বিরুদ্ধে এলাকাবাসী জানায়, বিভিন্ন সময়ে বখাটে ছেলেদের নিয়ে রাস্তা মারামারি,ইভটিজিং, অনৈতিক কর্মকান্ড, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে জড়িত ছিলো এরা।এলাকার মানুষ এদের যন্ত্রনায় অতিষ্ঠ। এই বিষয়ে উওরা জোনের উপপুলিশ কমিশন মোহাম্মদ মোর্শেদ আলম বলেন, অবশ্যই আসামিদের আইনের আওতায় আনা হবে।

জুন ২২,২০২২ at ২১:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রইমি/রারি