প্রাণ কোম্পাণীর কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

নিহত জুলফিকার আলী ভুট্ট।

যশোরের অভয়নগর উপজেলায় প্রাণ কোম্পানীর কাভার্ড ভ্যানের ধাক্কায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। জুলফিকার আলী ভূট্টো (৪৫) নামের ওই মোটর সাইকেল আরোহী যশোর কতোয়ালী থানার জয়ন্তা গ্রামের বারিক সরদারের ছেলে। সে নওয়াপাড়ার গোল্ডেন এন্টারপ্রাইজ নামক একটি মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠানে কর্মরত ছিলো। বুধবার বিকেল পৌণে চারটার দিকে উপজেলার প্রেমবাগ ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বিকেলে নওয়াপাড়ায় কর্মস্থান থেকে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন জুলফিকার আলী ভূট্রো। এসময় উপজেলার প্রেমবাগ ইউনিয়ন পরিষদের সামনে পৌছালে পেছন থেকে প্রাণ কোম্পানীর একটি কাভার্ড ভ্যান যার নং ঢাকা মেট্টো- অ- ১৩-১১২১ স্বজোরে ধাক্কা দেয়। এতে মোটার সাইকেল আরোহী ভূট্টো মোটর সাইকেলসহ ছিটকে পড়ে গুরুত্বর আহত হন।

আরো পড়ুন :
শ্রেণীকক্ষে বন্যার পানি প্রবেশ করায় গাইবান্ধায় ১২৬ শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ
টেস্ট অলরাউন্ডার র‍্যাংকিংয়ে হোল্ডার-অশ্বিনকে টপকে দুইয়ে সাকিব

স্থানীয়রা তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘাতক কাভার্ড ভ্যানটি আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছিল। নওয়াপাড়া হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জুন ২২,২০২২ at ১৯:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাহো/রারি