স্ত্রীর ডিভোর্স মেনে নিতে না পারায় স্বামীর আত্মহত্যা

ছবি : প্রতিকি

স্ত্রীর দেওয়া তালাক বাতিল করে সংসারে ফিরে আসার অনুরোধ না রাখায় দিনাজপুরের ঘোড়াঘাটে মো. ইমরান (৩২) নামের এক ব্যক্তি বিষ পান করে আত্মহত্যা করেছে। সোমবার বিকেল সাড়ে ৩ টায় পৌর সভার লাল মাটি এলাকায় এই আত্মহত্যার ঘটনা ঘটে। নিহত ইমরান লাল মাটি এলাকার মৃত, আজিজার রহমান আইজারের ছেলে।

নিহত ইমরানের মামা আব্দুল আলিম জানান, পরিবারের অমতে ইমরান তার চেয়ে বয়সে বড় একই এলাকার রিনা বেগম নামের এক মেয়েকে ৮ বছর পূর্বে বিয়ে করে পৃথকভাবে ঘর সংসার করতে থাকে। তাদের দাম্পত্য জীবনে বনিবনা না

হওয়ায় রিনা বেগম প্রায় ১ মাস পূর্বে ইমরানকে তালাক প্রদান করে। বিষয়টি নিয়ে সোমবার এক শালিস বৈঠক হয়। শালিস বৈঠকে ইমরান রিনা বেগমের দেওয়া তালাক বাতিল করে সংসারে ফিরে আসার অনুরোধ জানায়।

রিনা বেগম ইমরানের অনুরোধ না রাখায় একই দিন বিকেল সাড়ে ৩ টায় ক্ষোভে দুঃখে অভিমান করে বাড়ির লোকজনের অগোচরে ইমরান কীটনাশক বিষ পান করে। ইমরান অসুস্থ হয়ে পড়লে স্থানীয় লোক জন তাকে দ্রুত উপজেলা হাসপাতালে ভর্তি করে। রাত অনুমান সাড়ে ৭টায় চিকিৎসাধীনে ইমরান মারা যায়।

আরো পড়ুন :
মহানবী (সা.) কে নিয়ে কুটুক্তির প্রতিবাদে ইবি শিক্ষক সমিতির মানববন্ধন
মহানবীর সম্পর্কে কটূক্তি : দিনাজপুরে বাংলাদেশ জম’ইয়াতে হিজবুল্লাহ’র মানববন্ধধন কর্মসূচি পালন

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. রুপম কুন্ড জানান, বিকেল। অনুমান ৪টায় ইমরান নামে এক বিষ পানের অসুস্থ ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রয়োজনীয় চিকিৎসা ব্যবস্থা দেওয়ার পর রাত অনুমান সাড়ে ৭টায় সে মারা যায়।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির জানান, ইমরান নামে এক বিষ পানের অসুস্থ ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য

কমপ্লেক্স থেকে রাতেই লাশ থানায় নিয়ে আসা হয়। পরবর্তিতে একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে। মঙ্গলবার লাশ ময়না তদন্তের জন্য এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর আইন অনুযায়ী যথাযথ ব্যবস্থ গ্রহণ করা হবে।

জুন ১৪,২০২২ at ১৫:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাউআমা/রারি