বহুল প্রত্যাশিত সড়ক সংস্কার করে দুই গ্রামের সেতুবন্ধন করে দিলেন ইউপি চেয়ারম্যান নওশাদ

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হয়েছেন সাঈম দাদ খান নওশাদ তাড়াইল সাচাইল সদর ইউনিয়নের দুই গ্রামকে উপহার দিয়েছেন মেগাপ্রকল্প।পানি উন্নয়ন বোর্ডের আওতাধীন ১৫ লক্ষ ৩০ হাজার টাকায় একটি সোয়া দুই কিলোমিটার সড়ক মাটি ভরাট করায় সেই সড়কটি এখন বেরিবাধের রূপান্তিত হয়েছে এলাকার জনগণ বলছে আমাদের জন্য এটি একটি মেগা প্রকল্প সেই প্রশংসায় ভাসছেন তিনি।

জানা গেছে, কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার ০৭ নং তাড়াইল সাচাইল ইউনিয়নে সাররং গ্রাম থেকে পশ্চিমমুখী হয়ে ভেরনতলা গ্রামে সোয়া দুই কিলোমিটার কাঁচা সড়ক নির্মাণ করে প্রকল্পের সভাপতি চেয়ারম্যান সাঈম দাদ খান নওশাদ ।

স্থানীয়রা জানান, তাড়াইল সাচাইল ইউনিয়নের সাররং থেকে পশ্চিম মুখী ভায়া ভেরনতলা সোয়া দুই কিলোমিটার কাঁচা সড়কটি সংস্কার করেন।

আরো পড়ুন :
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রদ্ধা নিবেদন
বিদ্যুতের দাম বাড়বে, নিরবচ্ছিন্নভাবে সরবরাহের সময় আসেনি

অনেক গুরুত্বপূর্ণ তাই চেয়ারম্যানের এই উদ্যোগে সাধারণ জনগণের ভোগান্তি দূর হয়েছে। সেই সাথে এই সড়কটির রূপ নিয়েছে বেরিবাধের এই সড়কটি ভিতরগড়বে রয়েছে কয়েক হাজার হেক্টর জমি যা বৈশাখ ও জষ্টি মাসের মাঝামাঝি নদীর জোয়ারে বৃষ্টির ভারী বর্ষণে তলিয়ে যেতো বোরো ফসল, এই সড়কটি নির্মাণ করাতে দুই গ্রামের সাধারণ মানুষ সাররং ও বেরনতলা মানুয অবাদে ছলাচল করতে পারবে।

তাড়াইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নওশাদ বলেন, আমার ইউনিয়নের সব মানুষ ভালোবেসে তাদের সেবা করার জন্য আগামী পাঁচ বছরের জন্য আমাকে তাদের জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন। আর একজন জনপ্রতিনিধির কাজই হলো জনকল্যাণমূলক কাজ করা।

বরাদ্দ পাওয়ার সাথে সাথে এই সড়কটির কাজটি আমি উপস্থিত থেকে করেছি আরো বলেন এক ঢিলে দুই পাখি সড়ক ও বেরীবাধ দুইটাই হয়েছে আষাঢ় শ্রাবণ মাসে মানুষের পর্যটন কেন্দ্র হিসেবে রূপ নেবে ।

মে ৩১,২০২২ at ১৬:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/রারি