চৌগাছায় নানা আয়োজনে শহীদ জিয়ার শাহাদৎ বার্ষিকী পালন

চৌগাছায় বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১ তম শাহাদৎ বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা ও পৌর বিএনপি এবং সহযোগী সংগঠন নানা কর্মসূচী গ্রহন করেন। কর্মসূচির মধ্যে ছিল দলীয় কার্যালয়ে কালো পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, কলোব্যাচ ধারণ, মিলাদ ও দোয়া এবং দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ।

বেলা ১১ টার দিকে বিএনপির দলীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম, যুগ্ম আহবায়ক আতাউর রহমান লাল ও মাসুদুল হাসানসহ বিএনপি ও তারসহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

একই সময়ে পৌর বিএনপির উদ্যেগে পুরাতন পল্লবী ক্লিনিকের ২য় তলায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র সেলিম রেজা আওলিয়ার, সাধারণ সম্পাদক হাজী আব্দুল হালিম চঞ্চল, সাংগঠনিকসম্পাদক সাহিদুল ইসলাম কাউন্সিলর আনিছুর রহমানসহ বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতাকর্মী দেয়া মাহফিলে অংশ নেয়।

দুপুরে উপজেলা বিএনপির প্রধান সমন্বয়কারী শরিফুদৌলা ছোটকু পৌরসভার ১নং ওয়র্ডের ইছাপুর সরকারী প্রাইমারী স্কুল মাঠে উপস্থিত হয়ে দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করেন। এসময় পৌর বিএনপির সভাপতি, সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :
সাথিয়া উপজেলার সন্তান আবু তালহা’র বৈজ্ঞানিক কল্পকাহিনি “মারকিউরিক অয়ন”
জুতা কেনা নিয়ে দুই গ্রামে সংঘর্ষে নিহত ১, বাস-দোকান ভাঙচুর

বিকেলে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে কৃষকদলের আয়োজনে দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করেন উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম, এসময় চেয়ারম্যান মাসুদুল হাসান, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াহেদ, বিএনপি নেতা শরিফুল ইসলাম শরিফ, কৃষকদলের সভাপতি আজগার আলী, সাধারণ সম্পাদক শাহীনুর রহমান শাহীন, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলামসহ কৃষকদল, যুবদল ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এদিকে বেলা ১ টার দিকে বাজারস্থ্য ধনী প্লাজার সামনে দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করেন যশোর জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খান। এসময় উপজেলা যুবদলের আহবায়ক সাবেক ছাত্রনেতা আব্দুল মান্নান, যুবনেতা আলম দফাদার, ফারুক হোসেন, স্বেচ্চাসেবকদল নেতা মেহেদী হাসান, ছাত্রদলের আহবায়ক জসিম উদ্দিনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম জানান, নানা প্রতিকুলতার মধ্যে উপজেলা ও পৌর বিএনপি এবং দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গভীর শ্রদ্ধাভরে বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ জিয়াকে স্মরণ করছেন। উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডে শতাধিক স্থানে শহীদ জিয়ার শাহাদৎ বার্ষিকীতে মিলাদ দোয়া ও দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

মে ৩০,২০২২ at ১৯:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি