গাইবান্ধায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত, আটক ২

ছবি : প্রতিকি

গাইবান্ধার সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত সাখাওয়াত হোসেন নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সাখাওয়াত গাইবান্ধা শহরের সরকার পাড়া এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে ।

তবে নিহত সাখাওয়াতের পরিবারের দাবি তার সাবেক স্ত্রীর সঙ্গে প্রেমের সর্ম্পকের জেরে ঐ স্ত্রীর পরিবারের লোকজন তাকে পিটিয়ে হত্যা করেছে।

পরিবারিক ও থানা সূত্রে জানা যায়, সাখাওয়াত হোসেনের সাথে দুই বছর আগে সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের আনালেরতাড়ীর বর্মত্বত গ্রামের মৃত সৈয়দ আলীর মেয়ে শিউলী বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে দু’জনের মধ্যে মনোমালিন্য হওয়ায় দু’জনের বিবাহ বিচ্ছেদের ঘটে।

আরো পড়ুন :
কথা দিয়েও কথা রাখেন না বাপ্পা হাজী, করেন প্রতারণা!
পেছালো প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার তারিখ

বিচ্ছেদের পর আবার শিউলি বেগমের সাথে একই গ্রামের বায়োজিত ইসলামের বিয়ে হয়। এদিকে শিউলীর সাথে বিবাহ বিচ্ছেদ হলেও তালাকপ্রাপ্ত সাবেক স্বামী সাখাওয়াতের সাথে আবারও তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

বুধবার (১৬ মার্চ) রাতে সাখোয়াত তার তালাকপ্রাপ্ত স্ত্রী শিউলীর সাথে গোপনে দেখা করতে যান। এ সময় ঘরে থাকা শিউলীর বর্তমান স্বামী বায়োজিদ ইসলাম ও তার স্বজনরা ডাকাত এসেছে বলে চিৎকার করে গ্রামবাসীকে খবর দেয়। এরপর গ্রামবাসী বিক্ষুদ্ধ হয়ে লাঠিসোঠা নিয়ে সাখাওয়াতকে এলোপাতারী গণপিটুনি শুরু করে। এতেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, সকালে ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠাই। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় শিউলী ও তার বর্তমান স্বামী বায়োজিদকে আটক করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

মার্চ ১৭.২০২১ at ২০:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সুকুব/রারি