শৈলকুপায় গৃহবধূ ধর্ষনের অভিযোগ, থানায় মামলা

ছবি: প্রতীকী

ঝিনাইদহের শৈলকুপার নিত্যানন্দপুর ইউনিয়নের নিত্যানন্দপুর গ্রামে এক গৃহবধূকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শৈলকুপা থানায় ধর্ষিতার স্বামী হুকুম আলী বাদী হয়ে সোমবার একটি ধর্ষন মামলা দায়ের করেন। মামলা নং ৮, তাং ১৭/০১/২০২২ ইং।

সরেজমিনে গিয়ে জানা যায়, নিত্যানন্দপুর গ্রামের কৃষক হুকুম আলীর স্ত্রী ৩ সন্তানের জননী গৃহবধূ শনিবার বিকেলে বাড়ীর পাশের বাঁশবাগানে খড়ি কুড়াতে যায়। এসময় লম্পট শফিউল ইসলাম স্বপন ঐ বাঁশবাগানে দা হাতে প্রবেশ করে। এক পর্যায়ে গৃহবৃধুকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে জোর পুর্বক ধর্ষণ করে।

ধর্ষিতার স্বামী হুকুম আলী জানান,শনিবার বিকালে তার বাড়ীতে কেউ ছিল না। তিনি বাজার থেকে ফিরে তার স্ত্রীকে খোঁজাখুজি করতে থাকে। না পেয়ে সে পার্শ্ববর্তী বাঁশবাগানে গিয়ে তার স্ত্রীর সাথে লম্পট স্বপনকে দেখতে পায়। সেসময় ধর্ষক দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনার পর থেকে অভিযুক্ত স্বপন পলাতক রয়েছে।

আরো পড়ুন :
ইউক্রেনে রাশিয়ার হামলার সম্ভাবনা দেখছে না ইউরোপীয় ইউনিয়ন
নারায়ণগঞ্জে স্কুলের সীমানা প্রাচীর ধসে শিশুসহ আহত ৩

ধর্ষিতার মা জানান, তার মেয়েকে দীর্ঘদিন যাবৎ নিত্যানন্দপুর গ্রামের প্রতিবেশী মৃত শোলক বিশ্বাসের ছেলে শফিউল ইসলাম স্বপন উত্যক্ত করে আসছিলো। তার জামাইয়ের বাড়ীর পাশে স্বপনের চাষাবাদের জমি রয়েছে। যে কারনে সে বেশীর ভাগ সময় এদিকেই ঘোরাঘুরি করতো। শনিবার বিকেলে বাড়ীর পাঁশের বাঁশবাগানে খড়ি কুড়াতে গেলে জোরপূর্বক তার মেয়েকে ধর্ষন করে পালিয়ে যায়।

এদিকে অভিযোগ অস্বীকার করে অভিযুক্তর বড় ভাই রবিউল ইসলাম রাইফেল জানান, তারা নৌকার মনোনিত চেয়ারম্যান প্রার্থী মফিজ উদ্দিন বিশ্বাসের সমর্থক। যে কারনে প্রতিপক্ষরা তার ছোট ভাইকে ফাঁসাতে ষড়যন্ত্র করছে।

শৈলকুপা থানার ওসি রফিকুল ইসলাম জানান, গৃহবধূ ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামী গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

জানুয়ারি ১৫.২০২১ at ২০:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মসু/রারি