বগুড়ায় আলোচিত গুলি করে হত্যা চেষ্টার ৩ নম্বর আসামী র‍্যাবের জালে আটক

বগুড়ায় (২ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে মালগ্রাম ডাবতলার মোড়ে সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত হন মালগ্রাম দক্ষিণপাড়ার রেজাউল ইসলামের ছেলে অরেঞ্জ এবং একই এলাকার মৃত মোফাজ্জল হোসেনের ছেলে আপেল। এ ঘটনায় ৩ জানুয়ারি দুপুর একটার দিকে বগুড়া সদর থানায় সাতজনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা ৫ জনকে উল্লেখ করে মোট ১২ জনের বিরুদ্ধে এ মামলা করেন অরেঞ্জের স্ত্রী স্বর্নালী আক্তার।

মামলা থানায় অন্তর্ভুক্ত হওয়ার পর থেকে পুলিশ মরিয়া হয়ে আসামীদের হন্য হয়ে খুঁজতে থাকে এবং (৬ জানুয়ারি) বৃহস্পতিবার রাতে মামলার ৭ নং আসামী টিপুকে গ্রেফতার করে সদর থানার পুলিশ। সোমবার (১০ জানুয়ারি) রাত ১১ টার দিকে দীর্ঘ ৯ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অরেঞ্জ মারা যান।

আরো পড়ুন :
ঝিকরগাছা পৌরসভা নির্বাচনে নৌকা বিজয়ী করতে মাঠে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী
সিরাজগঞ্জে ১৭ কেজি গাঁজাসহ ১ মাদক কারবারী গ্রেফতার

ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করায় এই ঘটনার পর থেকেই র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের গোয়েন্দা দল ও কয়েকটি আভিযানিক দল অপরাধীদের গ্রেফতারের জন্য বিভিন্ন ভাবে অভিযান পরিচালনা করে। এরপর গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল (১১ জানুয়ারী) রাত ৩ টায় অভিযান পরিচালনা করে মামলার ৩ নং গাবতলা মোড়ের মৃত রহমান ফকিরের ছেলে খাইরুল ইসলামকে (৪৮) সদরের ফাঁপোড় এলাকা হতে আটক করে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকাল ১১ টায় র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব -১২ বগুড়ার কোম্পানী কমান্ডার সোহরাব হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী ঘটনার পর থেকে বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল। তাকে আটক করে বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

জানুয়ারি ১১.২০২১ at ১৫:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রাইর/রারি