সিরাজগঞ্জে ১৭ কেজি গাঁজাসহ ১ মাদক কারবারী গ্রেফতার

ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিশ গোল চত্বর এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৭ কেজি গাঁজাসহ আহছান উল্লাহ (২৭) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ এর সদস্যরা। গ্রেফতার আহছান উল্লাহ লক্ষীপুর জেলার বশিকপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

মঙ্গলবার (১১ জানুয়ারী) সকালে র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

আরো পড়ুন:
যশোর অভয়নগরে নব নির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যা
বারবাজারে থ্রি-হুইলার বন্ধে মহাসড়কে হাইওয়ে পুলিশের বিশেষ অভিযান

সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, গোপন সাংবাদের ভিত্তিতে আজ ভোর রাতে র‌্যাবের একটি চৌকষ আভিযানিক দল বঙ্গবন্ধু সেতু পশ্চিশ থানার গোল চত্বরের পুলিশ বক্সের সামনে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৭ কেজি গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২ টি মোবাইল এবং নগদ ৫২০ টাকা জব্দ করা
হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। এঘটনায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মামলা দায়ের হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

জানুয়ারি ১১.২০২২ at ১১:৩৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আরা/মক