বালিজুরী ইউনিয়নে নৌকা পেলেন আতাউর

৬ষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ৭টি ইউনিয়ন পরিষদের মধ্যে বালিজুরী ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা মার্কা পেয়েছেন আতাউর রহমান। তিনি এই ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির স্থানীয় সরকার পরিষদ নির্বাচন মনোনয়ন কমিটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতিক দিয়েছেন। আগামী ৭ ফেব্রয়ারী নির্বাচন অনুষ্ঠানের জন্য তারিখ নির্ধারন করেছে নির্বাচন কমিশন।

আরো পড়ুন :
শার্শায় ৫শ’ অসহায় ও দঃস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন যুবলীগ নেতা নাজমুল
কুড়িগ্রামে ফেলানী হত্যার ১১ বছর: ন্যায় বিচারের প্রতীক্ষায় পরিবার

এছাড়াও উপজেলার আ’লীগের দলীয় প্রতিক যারা পেয়েছেন, তাহিরপুর সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোতাহের হোসেন আখঞ্জি শামীম, শ্রীপুর উত্তর ইউনিয়নে নৌকার মনোনয়ন পেয়েছেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও শ্রীপুর উত্তর ইউনিয়ন যুবলীগের নেতা বিশিষ্ট ব্যবসায়ী আবুল খায়ের, শ্রীপুর দক্ষিন ইউনিয়নে নৌকার মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান বিশ্বজিৎ সরকার, বড়দল উত্তর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান জামাল উদ্দিন, বড়দল দক্ষিন ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মো. সাইফুল ইসলাম, বাদাঘাট ইউনিয়নে মো. সুজাত মিয়া আ’লীগের দলীয় নৌকা প্রতিক পেয়েছেন।

সুনামগঞ্জ জেলা ওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান জানান, দলীয় সভানেত্রী ও আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড যাদেরকে নৌকা প্রতিক দিয়েছেন তাদের পক্ষে ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগের নেতাকর্মীরা কাজ করতে হবে। কোন নেতাকর্মী নৌকার বিরুদ্ধে কাজ করার প্রমান পেলে তাদের বিরুদ্ধে দলীয় শৃংখলা ভঙ্গের কারণে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানুয়ারি ০৭.২০২১ at ১৮:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাআভুঁ/রারি