চিলমারীতে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান

কুড়িগ্রামের চিলমারীতে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত ৮শিক্ষার্থীর মাঝে বৃত্তি সহায়তা প্রদান করা হয়েছে। ঢাকাস্থ দেলোয়ার দিলরুবা ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে এ শিক্ষাবৃত্তি সহায়তার চেক প্রদান করা হয়।

সোমবার দুপুরে গোলাম হাবিব মহিলা ডিগ্রী কলেজ হল রুমে যুগান্তর প্রতিনিধি সহকারী অধ্যাপক গোলাম মাহবুবের সভাপতিত্বে শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোলাম হাবিব মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. জাকির হোসেন, সুমন ফাউন্ডেশনের বাংলাদেশ সভাপতি এআর এম নুরুজ্জামান বকুল, সিনিয়র সাংবাদিক আমজাদ হোসেন, সহকারী অধ্যাপক এটিএম জাকির হোসেন, আ. রহমান রতন, ফজলুল হক, প্রভাষক আবু রায়হান, সাংবাদিক মমিনুল ইসলাম, আলমগীর হোসাইন,রাফিউল ইসলাম রাফি, দেলোয়ার দিলরুবা ফাউন্ডেশনের সমন্বয়কারী মো. আলমগীর মোর্শেদ, মো. ফখরুল আলম, প্রমুখ।

আরো পড়ুন :
গুরু গোবিন্দ সিং এর ৩৫৬তম জন্মদিনে শোভাযাত্রা
পারিবারিক কলহের জেরে বিষপানে যুবকের মৃত্যু

উল্লেখ্য, ২০২০ সালে বিভিন্ন পত্রিকায় অদম্য মেধাবীদের গল্প হিসেবে“আঁধারের মাঝে আলো ছড়িয়েছে ওরা” শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ হলে ঢাকাস্থ দেলোয়ার দিলরুবা ফাউন্ডেশন নামের একটি সংগঠন যুগান্তর প্রতিনিধির মাধ্যমে ৮মেধাবী শিক্ষার্থীর শিক্ষার ব্যয় বহনের প্রতিশ্রুতি প্রদান করে।

অনুরুপভাবে ২০১৯ সালে ১২শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছিল। ফাউন্ডেশনের পক্ষ থেকে ওই শিক্ষার্থীদের প্রতিমাসে শিক্ষা বৃত্তি সহায়তা প্রদান করবে বলে জানিয়েছিল। সে মোতাবেক ফাউন্ডেশনটির পক্ষ থেকে মোট ৮জন শিক্ষার্থীকে জন প্রতি ৮হাজার টাকার চেক প্রদান করা হয়।

জানুয়ারি ০৩.২০২১ at ১৭:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ফহ/রারি