ফুলবাড়ীতে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে আলোচনা ও চেক বিতরণ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মুজিব বর্ষের সফলতা, ঘরেই পাবেন সকল ভাতা এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভা ও উপজেলা সমাজ কল্যাণ কমিটির মাধ্যমে চেক বিতরণ অনুষ্ঠানের মধ্য দিয়ে জাতীয় সমাজসেবা দিবস-২০২২ পালিত হয়েছে।

দিবসটি উদযাপন উপলক্ষে রবিবার ২জানুয়ারী দুপুর সাড়ে ১২টায় উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা ও চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন দাসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার।

আরো পড়ুন :
যশোরে বিএনপির আরো ১২ নেতাকর্মী আটক
নড়াইলে জাতীয় সমাজসেবা দিবস পালন

আরও বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা অফিসার রায়হানুল ইসলাম, ফুলবাড়ী থানার তদন্ত কর্মকর্তা সারওয়ার পারভেজ, পল্লীবিদ‍্যুৎ সমিতির ডিপুটি জেনারেল ম‍্যানেজার আসাদুজ্জামান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, উপজেলা পরিষদ ভাইচ চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়া।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহবুব হোসেন সরকার লিটু, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক মিলন, উপজেলা সমাজসেবা অফিস ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দসহ আরও অনেকে। আলোচনাসভা শেষে উপজেলা সমাজকল‍্যাণ কমিটির মাধ্যমে চেক বিতরণ করা।

জানুয়ারি ০২.২০২১ at ১৭:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বিমি/রারি