ইউপি নির্বাচনে পুরাতনেই ভরসা আওয়ামীলীগের

কুড়িগ্রামের চিলমারী উপজেলার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে পুরাতনেরই ওপর ভরসা রেখেছে আওয়ামী লীগ। উপজেলার থানাহাট, রমনা, রাণীগঞ্জ, অষ্টমীর চর ও চিলমারী এই ৫টি ইউনিয়নে বর্তমান চেয়ারম্যানরাই ফের মনোনেয়ন পেয়েছেন।

সংগঠন সূত্রে জানা গেছে, গত শনিবার গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের মুলতুবি সভায় এসব প্রার্থীর তালিকা চূড়ান্ত করা হয়। ওইদিন রাতেই আওয়ামী লীগের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে দলীয় প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়।

ঘোষিত তালিকায় থানাহাট ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন পেয়েছেন আব্দুর রাজ্জাক মিলন, রমনা ইউনিয়নে আজগর আলী সরকার, অষ্টমীর চর ইউনিয়নে আবু তালেব ফকির ও চিলমারী ইউনিয়নে গয়ছল হক মন্ডল।

আরো পড়ুন :
যশোরে বিএনপির আরো ১২ নেতাকর্মী আটক
বীরগঞ্জে গিনি টি এন্ড ক্যাফে এর উদ্ভোধন

এ বিষয়ে উপজেলা আ,লীগের আইন বিষয়ক সম্পাদক মামুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, কেন্দ্রের সিদ্ধান্ত মোতাবেক প্রার্থী চুড়ান্ত করা হয়েছে। দলীয় প্রাথর্ীকে বিজয়ী করতে একাত্ম হয়ে কাজ করতে হবে।

উল্লেখ্য আসছে ৩১ জানুয়ারি চিলমারী উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে ৫টিতে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) নিবার্চন অনুষ্ঠিত হবে। নয়ারহাট ইউপিতে সীমানা জটিলতায় কোর্টে মামলা থাকায় ইউনিয়নটিতে নিবার্চনের তফসিল ঘোষণা করা হয়নি।

জানুয়ারি ০২.২০২১ at ১৫:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ফহ/রারি