বীরগঞ্জে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ৫০ বছর পূর্তি উদযাপন

দিনাজপুরের বীরগঞ্জ এপি কর্তৃক আয়োজিত ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ৫০ বছর পূর্তি উপলেক্ষ্য বীরগঞ্জ উপজেলা প্রশাসনের সভাকক্ষে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সকালে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের। আরও উপস্থিত ছিলেন সরকারী বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন এনজিও থেকে আগত আমন্ত্রিত অতিথীবৃন্দ।

বীরগঞ্জ এপির এপি ম্যানেজার মি. মানুয়েল হাসদা ওয়ার্ল্ড ভিশন এর পক্ষে একটি অগ্রগতি মূলক প্রেজেন্টেশন উপস্থাপন করেন। উপস্থাপনে তিনি শিশু কল্যাণ নিশ্চিতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ১৯৭০ সাল থেকে সরকারের পাশাপাশি দরিদ্র জনগোষ্ঠি ও শিশু উন্নয়নে শিক্ষা, স্বাস্থ্য, অর্থনৈতিক ও দূর্যোগ মোকাবেলায় কাজ করে যাচ্ছে। এই দীর্ঘ পথ যাত্রায় সরকারী বেসরকারী প্রতিষ্ঠানগুলোকে সহযোগীতার জন্য বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন। এরপর ওয়ার্ল্ড ভিশনের অগ্রগতি প্রতিবেদন, থিম সং ও ভিডিও ডকুমেন্টারি উপস্থাপন করা হয়।

আরো পড়ুন:
সাংবাদিক রাহুল তৃতীয় দফায় ডিকেএইচ হাইস্কুলের সভাপতি নির্বাচিত
এতিম শিশুদের নৃশংসভাবে পিটানোর ভিডিও ভাইরাল মাদরাসা শিক্ষককে অব্যাহতি

উপজেলা নির্বাহী অফিসার মহোদয় তাঁর বক্তব্যে সরকারের পাশাপাশি উন্নয়নে বিশেষ ভুমিকা রাখার জন্য ধন্যবাদ জানান এর সাথে তিনি ওয়ার্ল্ড ভিশন এর ৫০ বছর পুর্তি উপলক্ষে ওয়ার্ল্ড ভিশনকে শুভেচ্ছা জানান।

নভেম্বর ১৬.২০২১ at ১৬:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/পরজ/জআ