উল্লাপাড়ায় বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলা, নারীসহ আহত ৮

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে  স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আল আমিন সরকারের নির্বাচনী  ক্যাম্পে হামলা, ভাংচুর ও মারপিটের অভিযোগ উঠছে  আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর বিরুদ্ধে। এ ঘটনায় নারীসহ অন্তত ৮ জন আহত হয়েছে।
রোববার (১৪ নভেম্বর) দুপুরের উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল (৩৫) ও সাকিল (২৫) আশংকাজনক অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও রনি (২৩), মিলন (২২) মোছাঃ লতা খাতুন (৪৫)সহ ৬জনকে স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মমিন জানান, আজ দুপুরের দিকে মোটর সাইকেল প্রতিকের নির্বাচনী ক্যাম্পে বসে ভোট প্রার্থনার জন্য বিভিন্ন এলাকায় কর্মী পাঠানো হচ্ছিল। এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রাশেদুল হাসানের নেতৃত্বে ৩০/৪০টি মোটর সাইকেল নিয়ে নৌকার সমর্থকরা অতর্কিত ক্যাম্পে হামলা চালায়। তারা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে নির্বাচনী ক্যাম্প ভাংচুর ও সমর্থকদের  মারপিট  করে।  এ সময় তারা নির্বাচনী ক্যাম্পের ২০/২৫টি চেয়ার ভাংচুর ও আল-আমিন সরকারের কর্মীদের মারপিট করা হয়। এতে নারী ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ ৮ জন  আহত হয়েছেন। এদের মধ্যে দুজনকে আশংকাজনক অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
মোটর সাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মো. আল আমিন সরকার বলেন, আমি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনকালে এলাকার মানুষের পাশে থেকেছি। এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। এবারও আমি প্রার্থী হয়েছি। আমার পক্ষে এলাকায় গণজোয়ার সৃষ্টি হয়েছে।

আরো পড়ুন :
সৈন্য-সামন্ত্য সব প্রস্তুত, কে জিতবে শিরোপা?
দেড় বছর পর অনুষ্ঠিত হচ্ছে এসএসসি পরীক্ষা

মোটর সাইকেল এর বিজয় নিশ্চিত জেনে নৌকার প্রার্থী ও সমর্থকেরা আমার কর্মী সমর্থকদের মারধর ও হুমকি ধামকি দিয়ে আসছে। তারা ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করছে। আজ দুপুরে তারা পুকুরপাড় এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদুল হাসান রাশেদের নেতৃত্বে এই হামলা চালিয়ে আমার নির্বাচনী ক্যাম্প ভাংচুর করে ৮/১০ জন কর্মীকে মারপিট করা হয়েছে। আমি সঙ্গে সঙ্গে বিষয়টি থানা পুলিশকে জানিয়েছি।
এদিকে এসব অভিযোগ অস্বীকার করে পূর্ণিমাগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এস.এম রাশেদুল হাসান বলেন, এ ধরনের কোন ঘটনা ঘটেনি। বিদ্রোহী প্রার্থী আল-আমিন সরকার নিজের সমর্থককে ব্লেড দিয়ে মাথা কেটে হাসপাতালে পাঠিয়েছে।
উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাহেদ গনি  বলেন, স্বতন্ত্র প্রার্থী আল-আমিন সরকারের নির্বাচনী ক্যাম্পে হামলার চালিয়ে চেয়ার ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত দুজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত এ বিষয়ে কোনও লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে সেই অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।নভেম্বর ১৪.২০২১ at ১৭:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/রারি