জনতার চেয়ারম্যান : শাহাবুদ্দিন মাদবর

মহামারী করোনা চলাকালীন সময়ে জনগণের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে সর্বদাই প্রস্তুত ছিলেন ও জনসচেতনতাসহ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। সাভারের আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী শাহাবুদ্দিন মাদবর।

তিনি তার নির্বাচনী এলাকায় রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমে ব্যাপক ভূমিকা রেখেছেন। করোনার মহামারি এবং চলমান লকডাউনে তিনি তার ব্যাপক ভূমিকা পালন করেছেন। খাদ্য সহযোগিতার পাশাপাশি আর্থিক সহযোগিতাসহ জনসচেতনতায় কাজ করে যাচ্ছেন তিনি।

প্রতিবেদক এর সাথে আলাপকালে বলেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশে আমরা বিভিন্ন পাড়া-মহল্লায় গিয়ে সাধারণ মানুষের সাথে কথা বলে সরকারি স্বাস্থ্য নির্দেশনা মেনে চলার জন্য সকলকে আহ্বান জানাই।

এছাড়াও তিনি আরো বলেন, দলের স্বার্থে এবং মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনায় আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সর্বদাই প্রস্তুত রয়েছে। আমার কাছে দিন আর রাত নাই, আমি সব সময় জনগণকে সেবা দেওয়ার জন্য প্রস্তুত আছি।

আরো পড়ুন :
গাইবান্ধায় ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি আরিফ গ্রেফতার
যে সব খাবারে নিয়ন্ত্রণ হবে ডায়াবেটিস

আমার নির্বাচনী এলাকায় শতভাগ কাজ সম্পন্ন করার চেষ্টাহ করেছি। এবং বাকি যেগুলো কাজ আছে ইতিমধ্যেই তা সম্পন্ন হয়ে যাবে বলে জানান, শাহাবুদ্দিন মাদবর। আমার ইউনিয়নে ইতিমধ্যে আরো অন্যান্য উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে। আশুলিয়া ইউনিয়ন বাসিকে আমি একটি সুন্দর ইউনিয়ন উপহার দিতে চাই।

আমি আমার শেষ রক্তবিন্দু দিয়ে। মানুষের পাশে থাকতে চাই। সুখে-দুখে কাঁধে কাঁধ মিলিয়ে চলার চেষ্টা করি। আমি জনপ্রতিনিধি হতে চাই না, হতে চাই জনগণের সেবক।

নভেম্বর ১৪.২০২১ at ১৫:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মস/রারি