গাইবান্ধায় ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি আরিফ গ্রেফতার

গাইবান্ধা সদর উপজেলায় নব-নির্বাচিত ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি আরিফ মিয়াকে পঞ্চগড় থেকে গ্রেফতার করেছে র‍্যাপিট অ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব)।

রোববার (১৪ নভেম্বর) সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদার রহমান জানান, আব্দুর রউফ হত্যার ঘটনায় শনিবার রাতে সদর থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। নিহতের বড় বোন মমতাজ বেগম বাদী হয়ে এই মামলা করেন। মামলায় আরিফ মিয়াকে প্রধান ও অজ্ঞাত ৬/৭ জনকে আসামি করা হয়েছে।

এর আগে, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে আব্দুর রউফ তার বন্ধু রুহুল আমিনের সঙ্গে মোটরসাইকেল যোগে লক্ষ্মীপুর হাট থেকে বাড়ি ফিরছিলেন। এসময় একই গ্রামের হায়দার আলীর ছেলে আরিফ মিয়া ধারালো অস্ত্র দিয়ে আব্দুর রউফের ওপর অতর্কিত হামলা চালান। কিছু বুঝে ওঠার আগেই রউফের মাথায় কয়েকটি আঘাত করে পালিয়ে যান আরিফ।

আরো পড়ুন:
যে সব খাবারে নিয়ন্ত্রণ হবে ডায়াবেটিস
রেইনট্রি ধর্ষণ মামলার রায় দেওয়া সেই বিচারক হারালেন বিচারিক ক্ষমতা

ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নেয়। পরে দায়িত্বরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার জেরে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে লক্ষ্মীপুর ইউনিয়নের মাগুরের কুটি গ্রামের আরিফের বাড়িতে অগ্নিসংযোগ করে বিক্ষুব্ধ জনতা।

ইউপি নির্বাচনে লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি মেম্বার নির্বাচিত হন আব্দুর রউফ। এছাড়া আব্দুর রউফ লক্ষ্মীপুর স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র সহকারী শিক্ষক। তিনি গোবিন্দপুর মাগুরাকুটি গ্রামের মৃত ফজলুল হকের ছেলে।

নভেম্বর ১৪.২০২১ at ১২:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সকব/জআ