ফুলবাড়ীতে কৃষকদের মাঝে বিনামুল্যে বীজ ও সার বিতরণ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে কৃষি প্রণোদনা কর্মসূচী ২০২১-২২ এর আওতায় রবি মৌসুমে গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখী, চিনাবাদাম, পেঁযাজ, মুগ ও খেসারি ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষে ৩ হাজার ২৯০ জন প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকাল ১১ টায় উপজেলা কৃষি অফিস চত্বরে বীজ সার বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রাম-২ আসনের সাংসদ আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ। ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার সুমন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামার বাড়ী কুড়িগ্রামের উপপরিচালক মঞ্জরল হক ও ফুলবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রাব্বানী সরকার।

আরো পড়ুন :
খোকশাবাড়ী ইউপি নির্বাচনে নৌকা প্রার্থীর বিশাল মোটর সাইকেলের শোভা যাত্রা
মোতাহার হোসেন-এমপি সম্পর্কে কটুক্তির প্রতিবাদে হাতীবান্ধায় বিক্ষোভ মিছিল

এ সময় ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায়, উপজেলা কৃষি অফিসার নিলুফা ইয়াসমিনসহ বিভিন্ন দপ্তেরর সরকারী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষি অফিসার নিলুফা ইয়াসমিন জানান, কৃষি প্রণোদনা কর্মসূচী ২০২১-২২ এর আওতায় রবি মৌসুমে নয়টি ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষে ৩ হাজার ২৯০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ করা হবে। আজ উদ্বোধনী দিনে ১ হাজার ১৮০ জন সরিষা চাষীর মাঝে বীজ ও সার বিতরণ করা হয়। পর্যায়ক্রমে বাকিদের মাঝেও বিতরণ করা হবে।

নভেম্বর ১০.২০২১ at ১৭:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বিমি/রারি