জাবিতে ওয়ালটন বাংলাদেশের ইন্টার্নিশিপ প্রোগ্রাম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ক্যারিয়ার ক্লাবের সহযোগিতায় তিন মাসব্যাপী ফ্ল্যাগশিপ ইন্টার্নশিপ প্রোগ্রাম ‘থ্রাইভ ইন থ্রি’ আয়োজন করেছে ওয়ালটন। তার প্রেক্ষিতে মঙ্গলবার (৯ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ে আসছে দেশের শীর্ষস্থানীয় এই ব্র্যান্ডটি।

এ প্রোগ্রামটি পরিচালনা করবেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম সরকার।

মোহাম্মদ নজরুল ইসলাম সরকার বলেন, এই প্রোগ্রামে আমি আমার অভিজ্ঞতা ও কর্মচিন্তা বিনিয়ম করবো, যা বর্তমান প্রজন্মকে ভবিষ্যতের দক্ষ নেতা এবং কর্মী হিসেবে গড়ে তুলতে সহায়তা করবে।

ক্লাবের নেতৃবৃন্দরা বলেন, ক্যারিয়ার ক্লাব সবসময় শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক যেকোনো সহায়তা প্রদান করে থাকে এবং বিশ্বাস করে, ওয়ালটন এর ‘থ্রাইভ ইন থ্রি’ প্রোগ্রামের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা নিজেদেরকে সফলতার পথে আরো একধাপ এগিয়ে নেওয়ার সুযোগ পাবে এবং দেশ ও জাতির উন্নয়নে অবদান রাখবে।

আরো পড়ুন:
শীতের আমেজে শিবচরে ফুটপাতে পিঠা বিক্রির ধুম
ফেসবুকে আবেগী পোস্ট শাবনূরের

উল্লেখ্য, জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাব “Build Thyself, Serve the Nation” স্লোগানে যাত্রা শুরু করেছিল। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ক্লাবটি অলাভজনক সংগঠন হিসাবে সল্প সময়ে জনপ্রিয় হয়ে উঠেছে।

ক্লাবটির মাধ্যমে বিভিন্ন ধরনের দক্ষতা উন্নয়ন সেশন আয়োজন করা হয়। এছাড়া শিক্ষার্থীরা নিজেদের কিভাবে চাকুরী বাজারে প্রতিদ্বন্দ্বী হিসাবে গড়ে তুলবে এবং বিসিএস ও ব্যাংক জবস প্রিপারেশনে গাইডলাইনসহ বাইরে উচ্চশিক্ষা গ্রহণে প্রয়োজনীয় দিকনির্দেশনা দিয়ে থাকে।

নভেম্বর ০৯.২০২১ at ০৯:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নউ/জআ