নৌকার জয়-পরাজয়ে আওয়ামী লীগের সম্মান জড়িত থাকে

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসম্পাদক অ্যাড মনিরুল ইসলাম মনির বলেছেন, নৌকার জয়-পরাজয়ে আওয়ামী লীগের সম্মান জড়িত থাকে। যে কারণে নৌকা মার্কাকে বিজয়ী করার জন্য প্রতিটি আওয়ামী লীগ নেতা-কর্মীকে একসাথে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর দেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসাবে পরিচিতি লাভ করেছে। দেশকে অভাবনীয় উন্নয়নের উচ্চতায় নিয়ে গেছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আতাউর রহমান মিন্টু কে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

রবিবার বিকালে যশোরের ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আতাউর রহমান মিন্টু কে বিজয়ী করার লক্ষে মাটিকোমরা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন :
চিতলমারীতে আমের চারা দিয়ে ২০০ শিক্ষার্থীকে বরণ
ঘোড়াঘাটে আমন ধান সংগ্রহের উদ্বোধন

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আসাদুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার এনামুল কবীর, নৌকা মার্কার প্রার্থী আতাউর রহমান মিন্টু, সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান, যুগ্নসম্পাদক ও ইউপি সদস্য আতিয়ার রহমান, আওয়ামী লীগ নেতা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ওলিয়ার রহমান, লিয়াকত আলী, আব্দুল্লাহ আল মামুন, মাবুদ খাঁ, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আব্দুল মান্নান, ইউপি সদস্য এরশাদ আলী, মিজানুর রহমান সহ ইউনিয়নও ওয়ার্ড আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

নভেম্বর ০৭.২০২১ at ১৯:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআ/রারি