ফুলবাড়ীতে সমবায় দিবস পালিত

কুড়িগ্রামের ফুলবাড়ীতে শনিবার (৬ নভেম্বর) “বঙ্গবন্ধুর দর্শণ সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ‍্যে উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় দপ্তর বিভিন্ন কর্মসুচি পালন করে।

সকাল সাড়ে ১১ টায় উপজেলা চত্ত্বরে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলনের মাধ‍্যমে দিবসের কর্মসূচির উদ্বোধন করা হয়। এরপর একটি র‍্যালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। দুপুর ১২ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার সুমন দাসের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-২ আসনের এমপি আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ ও বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার।

আরো পড়ুন :
পাবনার বেড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১
নৌকার বিরোধিতা যারা করবে তাদের দলে কোন স্থান হবে না- হুইপ স্বপন

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার কাউসার আলী। আরও বক্তব্য রাখেন, ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায়, উপজেলা আওয়ামীলীগেরসহ সভাপতি শাহজাহান মিয়া বাদশা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল হুদা দুলাল, ফুলবাড়ী ডিগ্রী কলেজের সভাপতি আজিজার রহমান মাস্টার, অবসরপ্রাপ্ত অধ‍্যক্ষ আমিনুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, সাংবাদিক এমদাদুল হক, উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমাল, সমবায়ী শামীমা আক্তার পারুল প্রমূখ। সভাটি সঞ্চালনা করেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকারিয়া মিয়া। সভার শেষে বিভিন্ন ক্ষেত্রে সফল সমবায়ীদেরকে পুরষ্কৃত করা হয়।

নভেম্বর ০৬.২০২১ at ১৭:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বিমি/রারি