পাবনার বেড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

বগুড়া নগরবাড়ি মহাসড়কের চাকলা নামক স্থানে শুক্রবার (৫নভেম্বর) সন্ধায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মহিউজ্জামান শুভ (২৭) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মারাত্মক আহত হয়েছেন নিহত শুভর স্ত্রী গাইনি চিকিৎসক ডাক্তার মাইশা আনজুম চৌধুরী (২৪)।

সে পৌর এলাকার সান্যালপাড়া মহল্লার ফজলুল হকের ছেলে। আহত ডাক্তার মাইশা পৌর এলাকার মাইদুল চৌধুরীর কন্যা। এ ঘটনায় পৌর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বেড়া হাসপাতাল ও প্রত্যক্ষদর্শীদের সুত্রে জানা যায়,শুক্রবার সন্ধ্যায় শুভ নিজ মোটরবাইক যোগে স্ত্রী ডাক্তার মাইশাকে নিয়ে কাশিনাথপুর থেকে পৌর শহরের নিজ বাড়িতে ফিরছিলেন। বগুড়া নগরবাড়ি মহাসড়কের চাকলা নামক স্থানে একটি শ্যালো ইঞ্জিনচালিত নসিমনের সঙ্গে সন্ধ্যা ৬টায় বাইকটির মুখোমুখি সংঘর্ষ হলে দুজন মারাত্মকভাবে আহত হন।

আরো পড়ুন :
বিন্দু বিন্দু শিশিরকণা জানান দিচ্ছে শীতের আগমনী বার্তা
গোপালপুর পৌর বিএনপি’র আহবায়ক কমিটি বাতিল না করলে গণপদত্যাগের হুমকি

এলাকাবাসী তাদের উদ্ধার করে বেড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শুভকে মৃত ঘোষণা করেন। আহত ডাক্তার মাইশার অবস্থা সংকটাপন্ন হওয়ায় চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া হচ্ছে। কয়েক বছর আগে এক সড়ক দুর্ঘটনায় শুভর বড়ভাই রুমি ইন্জিনিয়ার রুমিও সড়ক দুর্ঘটনায় প্রান হারিয়েছেন।

নভেম্বর ০৫.২০২১ at ২০:৫৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/রারি