জাবিতে জামালপুর জেলা ছত্রকল্যাণ সমিতির সভাপতি সৈকত, সম্পাদক ইউসুফ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) জামালপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির ২০২১-২২ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী শাহ মোস্তাক সৈকতকে সভাপতি ও মাইক্রোবায়োলজি বিভাগের ৪৬তম ব্যাচের শিক্ষার্থী ইউসুফ আলীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (৫ নভেম্বর) সন্ধ্যায় সংগঠনের সদ্য-সাবেক সভাপতি আতিকুর রহমান আসিফ ও সদ্য-সাবেক সাধারণ সম্পাদক নূর আমিন আকন্দ সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন কমিটির সভাপতি শাহ মোস্তাক সৈকত বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক ছাত্র এবং সাধারণ সম্পাদক ইউসুফ আলী মওলানা ভাসানী হলের আবাসিক ছাত্র।

নতুন কমিটির সহ-সভাপতি পদে ৭ জন যথাক্রমে ইকরাম আল হাবিব, শায়লা আলম তিথি, জাকির হোসাইন, সিরাজুম মুনিরা তৃপ্তি, সাবিনা পারভিন, শাহাদাৎ হোসেন ও মিন্টু চন্দ্র বর্মণ। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ১৩ জন যথাক্রমে আবু হুরায়রা, শাহরিয়ার শরিফ, অরবিন্দ ভৌমিক, নূর মোহাম্মদ, রাকিব হাসান, আদনান করিম, জাকিরুল ইসলাম, ঐশী তানজিম, শাকিলা সাত্তার রিনি, সাবরিনা শারমিন, সুমাইয়া হাবিবা, জাহিদ মোস্তফা ও জাহিদ হাসান।

সাংগঠনিক সম্পাদক পদে ২১ জন যথাক্রমে মোসাদ্দেকুর রহমান, শাকিল মাহমুদ, রাফিউল ইসলাম রাফি, নায়েম ইসলাম, আরিফুল ইসলাম আরিফ, মাহমুদা আক্তার পলি, আলামিন আহমেদ, মঞ্জরা আক্তার মিরা, সোহেল, আনামিকা সরকার মিম, শিবলুল হক শোভন, ওয়াহিদ আকরাম, ইসমাইল হোসেন, বোরহান উদ্দিন, সারা সুলতান, সাব্বির বাপ্পী, আন নাসের নাবিল, আবু সাইমুম সোহান, মাহিম হাসান রাফি, মুসলিমা আক্তার ঈশিতা ও রিতু সরকার।

কমিটির দপ্তর সম্পাদক পদে তাজরুল সুমন, প্রচার সম্পাদক পদে ফরিদ আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক পদে জ্যোতি আক্তার ও ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা পদে মোশারফ হোসাইন।

আরো পড়ুন :
নৌকার বিরোধিতা যারা করবে তাদের দলে কোন স্থান হবে না- হুইপ স্বপন
পাবনার বেড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

এছাড়াও কার্যকরী সদস্য পদে ২০ জন যথাক্রমে রাকিব হাসান, আফরোজ জাহান, আসাদ খান, বিথি খাতুন, সরাত জাহান, জাওয়াদ সৌধ, রেহেনা পারভিন, মোবাশ্বের আদনান, রেজওয়ানুল হক দীপ, আফরিন ঐশি, অন্তু কুমার, আশিক রহমান তাজ, জনি আহমেদ, শাকিল হাসান পলাশ, শিমুল, নাজমুন নাহার ঐশি, সাদাত লোবন, শান্ত হাসান, তানজিলা ইসলাম প্রমি ও জাহান নিশি।

উল্লেখ্য, ৬৭ সদস্য বিশিষ্ট এ কমিটিকে আগামী ১ বছরের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে। জামালপুর জেলা ছাত্রকল্যাণ সমিতি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সময় ছাড়াও শিক্ষার্থীদের কল্যাণে বিভিন্ন সেবামূলক কাজ করে থাকে।

নভেম্বর ০১.২০২১ at ১৫:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নাউ/রারি