ছাত্রলীগের সাবেক সাং-সম্পাদক আকাশকে হত্যার উদ্দেশ্যে হামলার প্রতিবাদে মানববন্ধন

সিরাজগঞ্জ শহরের জানপুর এলাকাবাসীর উদ্যোগে পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ বিন আকাশের উপর হত্যার উদ্দেশ্যে হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকালে সিরাজগঞ্জ প্রেসক্লাবের সামনে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকিরুল ইসলাম লিমন এর নেতৃত্বে, পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ বিন আকাশের উপর হত্যার উদ্দেশ্যে হামলার প্রতিবাদে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ, সিরাজগঞ্জ সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের সভাপতি আল আমিন খান, জানপুর গ্রামের লিটন, খাইরুল, প্রিয়াঙ্কাসহ শেখ বিন আকাশের পরিবারের স্বজনরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :
শিক্ষার্থীর বাসায় থরে থরে সাজানো নানা ব্র্যান্ডের মদ
তাহিরপুরে জলমহাল থেকে দুই সন্তানের জনকের লাশ উদ্ধার!

মানববন্ধনে বক্তাগন বলেন, আসামী মো. সুমন ও শাহাদাত দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ শহরস্থ জানপুর সহ বিভিন্ন যায়গাতে মাদক ব্যবসা করে আসছে। এছাড়াও বিভিন্ন অনৈতিক কাজ করে থাকে, যাতে করে এলাকার যুব সমাজ ধ্বংশ হয়ে যাচ্ছে। এসব কাজে বাধা প্রদান করলে শেখ বিন আকাশের সাথে বিরোধীতা সৃষ্টি হয়। এতে করে আকাশ ও তার ভাই বিদ্যুত গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে। এই নেক্কারজনক হামলায় দোষীদের কঠোর শাস্তির দাবি জানান। মানববন্ধন শান্তিপূর্ণভাবে শেষ হয়।

নভেম্বর ০৪.২০২১ at ১৫:৪৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/অরা/রারি