সাভারে দুই পুলিশ সদস্যের উপর হামলা, গ্রেফতার-১

ফাইল ছবি।

ঢাকার সাভারে বালু শ্রমিকদের হামলায় আহত হয়েছে দুই পুলিশ কনস্টেবল। এ ঘটনায় ১২ জন শ্রমিকের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যে মঙ্গলবার ১ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়।

জানা গেছে, ১ নভেম্বর রাতে বিরুলিয়ার পঞ্চবটি বাসস্ট্যান্ডে হানিফের চায়ের দোকানে সাদা পোশাকে থাকা শিল্প পুলিশ-১ এর দুই কনস্টেবল নূর হোসেন ও সৌরভ চা খেতে যান। এ সময় চা খাওয়া নিয়ে প্রায় ১২ জন বালু শ্রমিক একে অপরের সাথে তর্কে জড়িয়ে পরে।

পরে ওই দুই পুলিশ কনস্টেবল তাদের পরিচয় দিয়ে তর্ক থামানোর চেষ্টা করে। কিন্তু, বালু শ্রমিকরা এ সময় দোকানের পাশে থাকা বাঁশ ও কাঠের লাঠি দিয়ে পুলিশ সদস্যদের উপর হামলা করে এবং তাদের পিটিয়ে আহত করে। এসময় গ্রেফতারকৃত জুয়েলের লাঠির আঘাতে পুলিশ সদস্য নূর হোসেনের মাথা ফেটে যায়।

আরো পড়ুন :
ঘোড়াঘাট পৌরসভায় চলছে শান্তিপূর্ণ ভোট গ্রহণ
অস্ত্র ও গুলিসহ ৪ মামলার আসামী গ্রেফতার

পরে তাকে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। আহত অপর পুলিশ সদস্য সৌরভ কুমার এ ব্যাপারে বাদী হয়ে ১২ জন বালু শ্রমিকের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় মামলা দায়ের করে।

এ ঘটনায় পিরোজপুরের জেলার নেছারাবাদ থানার জিলবাড়ি গ্রামের খালেক মিয়ার ছেলে জুয়েল মিয়া (২৫) কে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে থানা সূত্র জানায়।

নভেম্বর ০২.২০২১ at ১৭:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাহো/রারি