যুবলীগ কর্মীরা সর্বদা মানুষের সেবায় নিয়োজিত- জালাল মাহামুদ টুটুল

গাজীপুরের টঙ্গীতে ৫১ নং ওয়ার্ডের যুবলীগ নেতা জালাল মাহামুদ টুটুল। বেকার যুবক ও অসহায় মানুষের পাশে থেকে সর্বদা সহায়ক ভুমিকা পালন করছেন পরিশ্রমী এই নেতা। ২০০৫ সালে এসএসসি পাস করার পর গাজীপুরের আজীম উদ্দিন কলেজ থেকে ছাত্রলীগের কর্মী হিসেবে রাজনীতি শুরু হয় জালাল মাহমুদ টুটুলের। নিজ এলাকার সাধারণ মানুষদের বিপদে আপদে পাশে থেকে সকলের মনে ভালোবাসার জায়গা করে নিয়েছেন তিনি। নিজ কর্ম দক্ষতা ও সাধারণ মানুষের ভালোবাসায় মহানগরের ৫১নং ওয়ার্ডের স্বনামধন্য প্রতিষ্ঠান ‘জামিয়া কোরআনিয়া সাতাইশ’ এর অবিভাবক ফোরামের সভাপতি হয় টুটুল।

এছাড়াও এলাকার বিভিন্ন উন্নয়ন কাজে সহযোগীতা করেন যুবলীগের এই পরিশ্রমী এই নেতা।

জালাল মাহমুদ টুটুল বলেন, গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুমন আহমেদ শান্ত বাবু ভাইয়ের পরামর্শ অনুযায়ী সাধারণ অসহায় মানুষদের আমার সাধ্যমত সহযোগীতা করে আসছি। ছাত্রলীগে যখন ছিলাম তখন বিএনপি ক্ষমতায় ছিলো। একাধীকবার জামাত বিএনপির মামলা, হামলার শিকাড় হয়েছি কিন্তু হাল ছাড়িনি। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষ্যে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নিরলস কাজ চালিয়ে যাচ্ছি।

আরো পড়ুন:
কাজিপুরের গান্ধাইল ইউপি নির্বাচনে নৌকার মনোনয়নে আশাবাদী আবুল কালাম আজাদ
চৌগাছার জগদীশপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার

আমরা যুবলীগ কর্মীরা সর্বদা মানুষের সেবায় নিয়োজিত আছি কে কোন এলাকায় সেইটা কোন বিষয় না যে কোন প্রয়োজনে খবর পেলে আমরা পাশে থাকবো। সকলের সহযোগীতায় আমি ৫১ নং ওয়ার্ড যুবলীগের নেতৃত্বে থাকতে পারলে সমাজের যুবক ভাইদের নিয়ে ভালো কিছু করার চেষ্টা করবো। তবে প্রিয় নেতাদের কাছে একটাই অনুরোধ করবো কোন মাদক কারবারি, চাঁদাবাজ বা কোন অযোগ্য ব্যাক্তিকে যেন পদ না দেওয়া হয়।

অক্টোবর  ১৮.২০২১ at ১৩:২৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শরহ/জআ