পাইকগাছায় অসুস্থ জাহাঙ্গীরের বাঁচার আকুতি, চিকিৎসার জন্য চাই সহযোগিতা

মানুষ মানুষের জন্য, জীবন তো জীবনেরই জন্য, একটু সহানুভূতি কী মানুষ পেতে পারে না! হ্যা সকলকে স্মরণ করাতে চাই ভূপেন হাজারিকার সেই কালজয়ী গানের কথা। বলছি পাইকগাছা পৌরসভার সরলের বাসিন্দা মো. বজলুর রহমান গাজীর ছেলে জাহাঙ্গীর হোসেনের কথা। প্রায় ৩-৪ বছর আগে কিডনি রোগে আক্রান্ত হয় সে। তবে গত ৬ মাস যাবত তার অবস্থা আশঙ্কাজনক। পরীক্ষা শেষে ডাক্তার জানিয়েছে তার দুটো কিডনিই নষ্ট হয়ে গেছে। বর্তমানে তার শারীরিক অবস্থা আরও বেশি খারাপ হ‌ওয়ায় ১৫ অক্টোবর তাকে খুলনা সদর হাসপাতাল ও পরে ১৭ অক্টোবর খুলনা সিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিয়মিত তার চিকিৎসা খরচ চালিয়ে তার পরিবার এখন নিঃস্ব প্রায়। তাই বর্তমানে তার চিকিৎসার খরচ বহন করা তার পরিবারের পক্ষে অসম্ভব হয়ে পড়েছে। এদিকে ডাক্তাতাররা জানিয়েছেন, তাকে বাঁচাতে দ্রুত একটি কিডনি প্রতিস্থাপন ও ডায়ালাইসিস করাতে। তবে তার জন্য প্রচুর টাকা প্রয়োজন যা হতদরিদ্র পরিবারের পক্ষে বহন করা একেবারেই অসম্ভব। সর্বশেষ খুলনা সিটি হাসপাতালের বেডে শুয়ে যেন মৃত্যুর প্রহর গুনছে সে।

আরো পড়ুন :
ভোলায় ৩য় ধাপে ৮ ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
বিশ্বকাপের মূল লড়াই শুরু হচ্ছে আজ

প্রতিবেদনকালে অসুস্থ জাহাঙ্গীর জানায়, সে স্বপ্ন দেখতো হতদরিদ্র পরিবারের সদস্যদের মুখে হাসি ফোটানোর, স্বপ্ন দেখতো ঘর বাঁধার। কিন্তু হঠাৎ করেই যেন প্রলয়ংকারী ঝড়ে থমকে গেল জাহাঙ্গীর এর জীবন, অধোরাই রয়ে গেল তার হাজারো স্বপ্ন। হলোনা স্বপ্নো ছোঁয়ার সাধ্য। তবুও মন তো আর বাধা মানে না। চায়না সকল সম্পর্ক ছিন্ন করে অজানায় পাড়ি জমাতে। তাই জাহাঙ্গীর এর শেষ আকুতি, সে পরিবারের জন্য বাঁচতে চাই! দেশের স্বহৃদয়বান মানুষের কাছে সাহায্যের আবেদন জানিয়েছে সে। পাশাপাশি সকলের কাছে দোয়ার দরখস্ত জানিয়েছে ।

তার আকুতি, আমাকে বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিন, আমাকে বাঁচাতে এগিয়ে আসুন। আমি আর আট দশটা মানুষের মতো বেঁচে থাকতে চাই। সুস্থ হয়ে মা বাবা ও সবার মাঝে ফিরে যেতে চাই।

সকলের সাহায্য সহযোগিতায় বেঁচে যেতে পারে জাহাঙ্গীর এর প্রাণ, অন্যদিকে সকলের সহযোগিতা বাঁচিয়ে রাখবে একটি দরিদ্র পরিবারকে। সাহায্য বা তার সাথে কথা বলতে যোগাযোগ করুন ০১৯৪৩-৫১২১৮১( বিকাশ পার্সোনাল, রোগীর ভাই ) নম্বরে।

অক্টোবর ২৩.২০২১ at ১৩:৫১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শনশ/জআ