তাড়াইলে ইউপি নির্বাচনে ৩৬৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ইউনিয়ন নির্বাচন
ছবি: প্রতীকী

আসন্ন ইউনিয়ন পরিষদ দ্বিতীয় ধাপের (ইউপি) নির্বাচনে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার সাত ইউনিয়নে ৩৮ জন চেয়ারম্যান, সংরক্ষিত (মহিলা) ৯০ ও সাধারণ সদস্য (পুরুষ) পদপ্রার্থী ২৩৬ জন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার এনামুল হকের কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন।

তাড়াইল উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়,
১ নং তালজাঙ্গা ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন, সেলিম খান (নৌকা), মশিউর রহমান খান মামুন (লাঙ্গল), আবদুল ওয়াহাব ভুঁইয়া (হাতপাখা), আশিকুর রহমান, আবদুল ওয়াদুদ, জামাল উদ্দিন ও আবু জাহেদ ভুঁইয়া।

২নং রাউতি ইউনিয়নে ইকবাল হোসেন তারিক (নৌকা), ফরিদুজ্জামান ভুঁইয়া (লাঙ্গল), তাজুল ইসলাম (হাতপাখা), রুবেল ইসলাম ও নূর শরীফ উদ্দীন জুয়েল।

৩ নং ধলা ইউনিয়নে আফরোজ আলম ঝিনুক (নৌকা), সাজেদুর রহমান মিল্টন (লাঙ্গল), এরশাদ (হাতপাখা) ও চেঙ্গিস চৌধুরী।

৪ নং জাওয়ার ইউনিয়নে জিয়াউর রহমান (নৌকা), ইমদাদুল হক রতন (লাঙ্গল), আলী হুসাইন মারুফ (হাতপাখা), আখলাকুল ইসলাম ও শাহরিয়ার খান।

৫নং দামিহা ইউনিয়নে এ কে মাইনুজ্জামান নবাব (নৌকা), মনিরুল হক আজহার (লাঙ্গল), এনামুল হক (হাতপাখা), হুমায়ূন কবির ভুঁইয়া, পারবিন সুলতানা ও আবদুস সালাম।

আরো পড়ুন :
গোমস্তাপুরে তিনশত ৯৭ জনের মনোনয়ন পত্র জমা
চলন্ত ট্রেনে নারী ধর্ষণ, যাত্রীরা নির্লিপ্ত

৬ নং দিগদাইড় ইউনিয়নে গোলাপ হোসেন ভুঁইয়া (নৌকা), আশরাফ উদ্দীন ভুঁইয়া (লাঙ্গল), দিলওয়ার হোসেন (হাতপাখা), জিল্লুর রহমান, রফিকুল আলম খান, স্বপন এবং তাড়াইল-সাচাইল সদর ইউনিয়নে কামরুজ্জামান (নৌকা), সাইম দাদ খান নওশাদ (লাঙ্গল), মঞ্জুরুল হক (হাতপাখা), আবুল কাশেম খান ও শরিফুল মাহমুদ শোয়েব।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার এনামুল হক বলেন, আসন্ন ১১ নভেম্বর ২০২১ তারিখে দ্বিতীয় ধাপের অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডের সদস্য পদে মনোনয়নপত্র দাখিলের কাজটি সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে।

অক্টোবর ১৭.২০২১ at ২০:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শই/রারি