সুনামগঞ্জ দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত, আহত ১০

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার জয়কলস গ্রামে দু‘পক্ষের সংঘর্ষে লালু মিয়া (৪৫) নামের একজন নিহত হয়েছেন। নিহত লালু মিয়া (৪৫) উপজেলার জয়কলস ইউনিয়নের জয়কলস গ্রামের ওয়ারিশ আলীর ছেলে। আহতরা হলেন, নিহত লালু মিয়ার ছেলে শাহিনূর মিয়া (২২), রইছ মিয়ার ছেলে ছালেক আহমদ (২৮), হেলাল মিয়া (৪০) ও তার বাবা আমির আলী (৬০)।

এ ঘটনায় উভয় পক্ষের ৫ জনকে আটক করেছে পুলিশ। রোববার (১৭ অক্টোবর) সকাল ১১টায় সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (১৬ অক্টোবর) দুপুর ২টায় সিএনজিচালিত অটোরিকশায় যাত্রী নিয়ে যাচ্ছিলেন হেলাল মিয়া। এ সময় অপর গাড়িকে ওভারটেক করতে গিয়ে ফজলু মিয়ার (১৮) গরুর সঙ্গে হেলাল মিয়ার গাড়ি ধাক্কা খায়।

আরো পড়ুন :
দেড় বছর পর প্রাণচাঞ্চল্য ফিরলো রাবির হলে
প্রধানমন্ত্রীর প্রতি নড়াইলের আ’লীগকে বাচাঁতে আহ্বান- এমপি কবিরুল হক

এ ঘটনায় হেলাল মিয়া ও ফজলু মিয়ার মধ্যে বাকবিতণ্ডা শুরু হলে এক পর্যায়ে হেলাল মিয়াকে মারধোর করেন ফজলু মিয়া। পরে ঘটনার জেরে রোববার (১৭ অক্টোবর) সকালে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হন।

এতে গুরুতর আহত হন লালু মিয়াসহ ৪ জন। তাদেরকে আহত অবস্থায় সিলেট এম এজি ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় লালু মিয়া মারা যান।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই পক্ষের সংঘর্ষে চিকিৎসাধীন অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে লালু মিয়া নামে একজন মারা গেছেন। তিনি আরও বলেন, এ ঘটনায় উভয় পক্ষের ৫ জনকে আটক করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অক্টোবর ১৭.২০২১ at ১৯:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জআ/রারি