ঘোড়াঘাটে মদ তৈরির ৭ কারখানায় অভিযান, বিপুল পরিমান কাঁচামাল ধ্বংস

দিনাজপুরের ঘোড়াঘাটে চোলাই মদ তৈরির কারখানায় অভিযান চালিয়ে মদ তৈরির বিপুল পরিমান কাঁচামাল ধ্বংস করেছে থানা পুলিশ। বুধবার (৬ অক্টোবর) দুপুরে উপজেলার পালশা ইউনিয়নের বেলওয়া আদিবাসী পাড়ায় হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফ আল রাজিবের নেতৃত্ব এই অভিযান পরিচালনা করে ঘোড়াঘাট থানা পুলিশ। ওই গ্রামের আদিবাসী পাড়ায় ৭টি বাড়িতে চোলাই মদ তৈরি হচ্ছিল।

পুলিশ এ সব বাড়িতে থাকা মদ তৈরির কাঁচামাল ধ্বংস করে এবং মদ তৈরির কাজে ব্যবহারিত সরঞ্জাম ও বিশেষ চুলা ভেঙ্গে দেয়। অভিযান শেষে ওই গ্রামের প্রতিটি রাস্তায় ঘুরে ঘুরে মাইকে সতর্কতা বানী প্রচার করেন এএসপি শরিফ আল রাজিব। এ সময় গ্রাম বাসীও আর চোলাই মদ তৈরি করবে না বলে পুলিশকে আশ্বস্থ করে।

আরো পড়ুন :
আত্মসমর্পণ করে জামিন পেলেন স্বাস্থ্যের সাবেক ডিজি আজাদ
বেগুনি ধানে রঙিন স্বপ্ন কৃষকের

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির, পিপিএম (সেবা) বলেন, সনাতন ধর্মালম্বীদের বৃহত্তর ধর্মীয় উৎসব দূর্গা পূজাকে কেন্দ্র করে ওই পাড়ায় বিপুল পরিমান চোলাই মদ তৈরি হচ্ছিল। আমরা খবর পেয়ে সেখানে অভিযান পরিচালনা করি। চোলাই মদ তৈরির সাথে জড়িত ব্যক্তিদেরকে আমরা সতর্ক করেছি। পরবর্তীতে যদি তারা আবারও মদ তৈরি করে, তবে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

অক্টোবর ০৭.২০২১ at ১৯:০৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাউআমা/রারি